ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

গফরগাঁওয়ে স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যাচেষ্টা

গফরগাঁওয়ে স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যাচেষ্টা

ময়মনসিংহের গফরগাঁওয়ে আহমুদুল হাসান অভি নামে নবম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্র ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছে। গফরগাঁওয়ের পাগলা থানাধীন মশাখালী ইউনিয়নের ফকিরবাড়ী এলাকায় গত সোমবার ইফতারের পর ছুরিকাঘাত করা হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। অভিযুক্তরা হলো পাগলা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক মশাখালী গ্রামের বাসিন্দা মনিরুল ইসলাম চমকের ছেলে মাশরাফি ইসলাম, মুনতাসিন ্ইসলাম মুগ্ধ ও তাদের দুই বন্ধু অনন এবং রবিন।

আহত অভি মশাখালী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ও মশাখালী গ্রামের ফকির বাড়ির শারফুল ইসলামের ছেলে। অভি আহত অবস্থায় গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। প্রত্যক্ষদর্শী তুহিন মাহমুদ ও মাহমুদুল হাসান বলেন, মঙ্গলবার স্থানীয় শিলার বাজার থেকে ইফতার শেষ করে বাড়ির সামনে আসতেই অভির পথরোধ করে অতর্কিত হামলা চালিয়ে মাশরাফি ইসলাম, মুনতাসিন ইসলাম ও তাদের দুই বন্ধু অনন এবং রবিন মারধর করে। এরপর তারা অভির মাথায় ও হাতে জখম করে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হয়ে অভি মাটিতে লুটিয়ে পড়ে।

পরে স্বজনরা আহত অবস্থায় অভিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ছুরির আঘাতে অভির মাথার পেছনে দুটি ও হাতে একটি জখম হয়েছে। আহত অভির বাবা শারফুল ইসলাম বলেন, এর আগেও এরা আমার বড় ছেলেকে মারধর করেছে। গতকাল শিলার বাজার থেকে ইফতার করে ছোট ছেলে অভি বাড়ি ফেরার সময় প্রথমে মারধর করে। পরে ছুরি দিয়ে মাথায় একাধিক ও হাতে একটি আঘাত করে। এ সময় চিৎকার চেচামেচিতে এ যাত্রায় আমার ছেলে বেঁচে যায়। পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার বলেন, ঘটনা শুনেছি। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত