বীরগঞ্জে ইউপি সদস্যের দুই স্ত্রী আটক

প্রকাশ : ২৯ মার্চ ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের বীরগঞ্জে পুলিশ ও উপজেলা প্রশাসনের যৌথ অভিযানে জুয়া খেলার সরঞ্জাম ফোর্দী, গুটি, ডাবুসহ পেশাদার জুয়ারি ইউপি সদস্য রাজ্জাকের দুই স্ত্রীকে আটক করেছে পুলিশ।

গত বুধবার রাতে ইউপি সদস্যের স্ত্রীদের জুয়া আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

এক প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য জানিয়েছে বীরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত ওসি মঈনুল ইসলাম পুলিশ জানায়, গত বুধবার মধ্যরাতে তাদের উপজেলার নিজপাড়া ইউনিয়নের প্রেমবাজার সংলগ্ন ইউপি সদস্য আব্দুর রাজ্জাক-এর নিজ বাসভবনে অভিযান পরিচালনা করা হয়।

সময় নিজপাড়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর রাজ্জাক এর স্ত্রী জাহানারা বেগম (৪০), পারভীন বেগম (৩০) কে আটক করা হয়।

তাদের বাড়িঘরে ব্যাপক তল্লাশি চালিয়ে জুয়া খেলার সরঞ্জাম ফোর্দী, ডাবুর গুটি, ৩০টি, ডাবু ৯টি, জুয়া খেলার বোর্ড ৩টি, ১৮ ওয়ার্ডের এলইডি বাল্ব ১টি ও ১০০ গজ বৈদ্যুতিক তার উদ্ধার করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্টেট মো: ফজলে এলাহী জানান, গোপন সংবাদ ভিওিতে সহকারী কমিশনার (ভূমি) রাজ কুমার বিশ্বাস, বীরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত ওসি মঈনুল ইসলামসহ সঙ্গীয় চৌকশ পুলিশের ফোর্স নিয়ে উপজেলার নিজপাড়া ইউনিয়নের প্রেমবাজার সংলগ্ন ইউপি সদস্য আব্দুর রাজ্জাকের বাড়িতে অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জুয়া খেলায় সহযোগী হিসেবে ইউপি সদস্যের দুই স্ত্র কে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধ আইনে, ১৮৬৭ এর ৩ ধারা অনুসারে এক মাসের বিশ্রাম কারাদণ্ড প্রদান করা হয়।

তিনি আরো জানান, জুয়ারুদের গড ফাদারদের সনাক্ত ও গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে এবং সকলের সহযোগিতা নিয়ে মাদক, জুয়া, ইভটিজিংসহ সকল অপরাধ নির্মুল করা হবে।