কেশবপুরে ঈদ উপহার বিতরণ

প্রকাশ : ০৪ এপ্রিল ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  কেশবপুর (যশোর) প্রতিনিধি

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কেশবপুর এলাকা পরিচালক ও কেশবপুর প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদণ্ডএর উদ্যোগে গরিব-অসহায়, প্রতিবন্ধী ও ছিন্নমূল মানুষের মাঝে ঈদ উপহারসামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল বুধবার বেলা ১১টায় কেশবপুর প্রেসক্লাবের হলরুমে ৫ শতাধিক মানুষের মাঝে তেল, চাউল, ডাল, চিনি ও সেমাই বিতরণ করা হয়। অনুষ্ঠানে কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান সভাপতিত্ব করেন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কেশবপুর এলাকা পরিচালক ও কেশবপুর প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ, দপ্তর সম্পাদক মশিয়ার রহমান ও মহিলা আওয়ামী লীগের সভানেত্রী প্রেসক্লাবের সদস্য রাবেয়া ইকবাল। এসময় উপস্থিত ছিলেন, কেশবপুর প্রেসক্লাবের সহসভাপতি আব্দুল হাই সিদ্দিকী, কোষাধ্যক্ষ শামসুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক শেখ শাহিনুল ইসলাম, নির্বাহী সদস্য শাহিনুর রহমান, আবদুল করিম, মেহেদী হাসান জাহিদ, সাধারণ সদস্য আবদুস সালাম, এম এম আব্দুর রহমান, তন্ময় মিত্র বাপী, রুহুল আমিন খান, আবদুল মোমিন, এহসানুল হাসান তাইফুর, রমেশ দত্ত, আয়ুব খান, ওলিয়ার রহমান, কামরুজ্জামান রাজু, মাসুম বিল্লাহ প্রমুখ।