ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বগুড়ায় বাস ও প্রাইভেট কার সংঘর্ষে নিহত তিন

বগুড়ায় বাস ও প্রাইভেট কার সংঘর্ষে নিহত তিন

বগুড়ায় বাসের সাথে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে শ্রমিক নেতাসহ তিনজন নিহত হয়েছে। গতকাল শনিবার বেলা সাড়ে ১০টায় নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কের এরুলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। তারা শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।

নিহত তিনজনই বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নেতাকর্মী। তারা হলেন- সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক ফাইম মন্ডল (৫৫), আব্দুল হান্নান (৪৪) ও চেইন মাস্টার আলমগীর হোসেন (৪২)। তাদের মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

জানা যায়, গতকাল শনিবার সকালে প্রাইভেট কারটি বগুড়া থেকে নওগাঁর দিকে যাচ্ছিল। পথিমধ্যে নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কের এরুলিয়াতে ট্রাক ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই হান্নান ও আলমগীর মারা যান। পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে নিহতদের মরদেহ উদ্ধার করে। বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল হামিদ মিটুল জানান, নিহত তিনজনই মোটর শ্রমিক ইউনিয়নের নেতাকর্মী।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ ওসি সাইহান ওলিউল্লাহ জানান, গতকাল শনিবার সকালে বগুড়া থেকে নওগাঁর দিকে যাওয়ার পথে বাসের সাথে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই হান্নান ও আলমগীর মারা যান। গুরুতর আহতাবস্থায় প্রাইভেট কার চালক ফাইনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। মরদেহ উদ্ধার করে শজিমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর বাসের চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত