ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ট্রাকে গ্যাসবাহী লরির ধাক্কায় নিহত এক

ট্রাকে গ্যাসবাহী লরির ধাক্কায় নিহত এক

রাজবাড়ীর পাংশায় দাঁড়িয়ে থাকা পাটবোঝাই ট্রাকে গ্যাস বহনকারী ট্রাকের ধাক্কায় এক চালকের সহকারী নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে রাজবাড়ী শহরের আহম্মদ আলী মৃধা কলেজ এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দিলীপ শিকদার যশোর জেলার বাঘারপাড়া উপজেলার আন্দুল বাড়িয়া গ্রামের রণজিৎ শিকদারের ছেলে। স্থানীয় চা দোকানদার মো. আসলাম মোল্লা বলেন, রাত সাড়ে ১২টার দিকে হঠাৎ শব্দ শুনে এগিয়ে এসে দেখি গ্যাসের ট্রাক দাঁড়িয়ে থাকা আরেক ট্রাকে ধাক্কা দিয়েছে। দুর্ঘটনার কবলে পড়ে গ্যাস বহনকারী ট্রাকের হেলপার বের হতে পারছিলেন না। এ সময় আশপাশের বাড়ি থেকেও লোকজন ছুটে আসেন। আমরা অনেক চেষ্টা করেও গাড়ি থেকে তাকে বের করতে পারিনি। পরে পুলিশ আর ফায়ার সার্ভিসের লোকজন এসে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পাংশা হাইওয়ে থানার এসআই একেএম হাসানুজ্জামান জানান, রাতে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে রাজবাড়ীগামী একটি পাটবোঝাই ট্রাক দাঁড়িয়ে ছিল। সাড়ে ১২টার দিকে কুষ্টিয়া থেকে রাজবাড়ীগামী গ্যাস বহনকারী একটি লরি ওই ট্রাকটিকে ধাক্কা দেয়। এ সময় গ্যাস বহনকারী ট্রাকের চালকের সহকারী গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ চালকের সহকারীকে উদ্ধার করে রাজবাড়ী হাসপাতালে পাঠায়।

সেখান থেকে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। তিনি জানান, ঘটনার পরপরই দুটি ট্রাকেরই চালক পলাতক রয়েছে। তাদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত