সাঁথিয়া উপজেলা নির্বাচন

সরে দাঁড়ালেন আওয়ামী লীগ সভাপতি হাসান আলী খাঁন

প্রকাশ : ০৩ মে ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি

আগামী ৮ মে প্রথম ধাপে অনুষ্ঠিতব্য পাবনার সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী খাঁন। গতকাল দুপুরে সাঁথিয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি। এ সময় তিনি বলেন, আমি পারিবারিক ও ব্যাক্তিগত কারণে আমার সিনিয়র নেতৃবৃন্দের সঙ্গে আলাপ-আলোচনা করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের এই নেতা বলেন, আমি যেহেতু নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি সেহেতু কারও পক্ষে যাওয়ার তো প্রশ্নই আসে না। আমি তা করব না।

কাকে নির্বাচিত করলে এলাকার উন্নয়ন হবে, কে ওই পদের যোগ্য সেটা জনগণ সিদ্ধান্ত নেবে। এ ব্যাপারে আমার কোনো মন্তব্য নেই। তিনি বলেন, আমার সাথে যারা নির্বাচনে সম্পৃক্ত ছিল। আমার পক্ষে যারা কাজ করেছে দিনে রাতে তাদের অনেক দুঃখ-কষ্ট আছে। আপনাদের মাধ্যমে তাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি নফিজ উদ্দিন সরকার, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সাজ্জাদ, প্রার্থীর ভাই আওয়ামী লীগ নেতা সরোয়ার হোসেন খান, পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য রাকিবুল আলম মাসুম, পৌর ছাত্রলীগের সাবেক সদস্য শোয়ায়েব হোসেন শুভসহ অনেকে। নির্বাচনের শেষ মুহূর্তে এসে তার প্রার্থিতা থেকে সরে দাঁড়ানোয় দলীয় কর্মী সমর্থকদের মধ্যে হতাশা দেখা দিয়েছে।

উল্লেখ্য, নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী রয়েছেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইচ চেয়ারম্যান সোহেল রানা খোকন, উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুজ্জামান টুটুল ও বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার।