গভীর রাতে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা

প্রকাশ : ০৪ মে ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বানাইল ইউনিয়নের বাদেহালালিয়া ঘোনাপাড়া গ্রামে গত বৃহস্পতিবার দিনগত গভীর রাতে নুরুল ইসলাম নুরুল নামে এক কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত নুরুল ইসলাম ঘোনাপাড়া গ্রামের রবি মিয়ার ছেলে।

গতকাল ভোরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, নুরুল ইসলাম নুরুল পাশের উফুল্কী গ্রামের গদু মাতব্বরের মেয়ের জামাই। তার স্ত্রীর বড় ভাই মোতালেব হোসেনের বাদেহালালিয়া গ্রামে বোরো আবাদের একটি প্রজেক্ট রয়েছে।

নুরুল ইসলাম রাতে ওই প্রজেক্টের সেচপাম্প চালাতেন। প্রতি রাতের মতো গত বৃহস্পতিবার রাতেও তিনি বোরো জমিতে পানি দেওয়ার কাজ করছিলেন। রাত ১টার দিকে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় পাশের বাড়ির লোকজন আহতের চিৎকারের শব্দ পেয়ে তারা চোর চোর বলে এলাকাবাসীকে জাগিয়ে তোলে। পরে তারা ওই সেচপাম্পের কাছে গিয়ে নুরুল ইসলামের রক্তাক্ত নিথর দেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। মির্জাপুর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) আবুল বাসার জানান, গতকাল ভোরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। খুনের কারণ উদ্ঘাটন ও ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।