ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত

সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত

চাঁদপুরের হাজীগঞ্জে পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে বাবা আবু তাহের মোল্লা ও ছেলে মামুন মোল্লা নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার আরো তিন যাত্রী। গতকাল দুপুর দেড়টার দিকে চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক সড়কের বাকিলা ইউনিয়নের গোগরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবু তাহের মোল্লা ও তার ছেলে হাজীগঞ্জ উপজেলার গন্দব্যপুর ইউনিয়নের মোল্লা বাড়ির বাসিন্দা। আহতরা হলেন- একই উপজেলার কাশিমপুর গ্রামের কেরামত আলী, শাহ আলম ও মনির হোসেন। তারা বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়রা ও নিহতদের স্বজন আল-আমিন জানায়, ঘটনার সময় নিহত বাবা-ছেলেসহ পাঁচজন অটোরিকশা করে চাঁদপুর সদরে সফরমালি গরুর হাট থেকে হাজীগঞ্জে যাচ্ছিলেন। ওই সময় বিপরীত দিক থেকে আসা বালুবাহী পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে বাবা-ছেলে নিহত হন। আহতদের চাঁদপুর সরকারের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বাকিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান জানান, দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আমরা নিহত এবং আহতদের পরিচয় জানতে পেরেছি। নিহতরা এবং আহত সবাই গরু ব্যবসায়ী। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি মরদেহ উদ্ধার করেছে। হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, প্রচণ্ড বৃষ্টির মধ্যে দুইজনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশা থানা হেফাজতে আছে। পিকআপের চালক ঘটনার পর পালিয়েছে। এই ঘটনায় আইনি প্রক্রিয়া শেষে বাবা-ছেলের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত