বিদ্যুৎস্পর্শে যুবকের মৃত্যু

প্রকাশ : ০৯ মে ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

কুমিল্লার চৌদ্দগ্রামে নির্মাণাধীন ঘরে বিদ্যুৎস্পর্শে মো. রেজাউল ইসলাম তপু নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত তপু চৌদ্দগ্রাম পৌরসভাধীন লক্ষ্মীপুর গ্রামের জামে মসজিদপাড়া এলাকার মৃত আব্দুস সোবহানের ছোট ছেলে। তিনি চৌদ্দগ্রাম আল-নূর হাসাপাতালে রিসেপশনিস্ট হিসেবে কর্মরত ছিলেন। গতকাল দুপুরে বিষয়টি নিশ্চিত করেন নিহতের চাচাতো ভাই সাংবাদিক আব্দুর রব লাভলু। পরিবার সূত্রে জানা গেছে, গতকাল সকাল ৯টায় নির্মাণাধীন ঘরের কাঁচা দেয়ালে মোটরপাইপ দিয়ে পানি দিচ্ছিলেন তপু।

এ সময় পানি ছিটকে ঘরের বৈদ্যুতিক সুইচবোর্ড ভিজে যায় ও ঘরের মেঝেতে পানি জমে থাকে। পরে পানি দেওয়া শেষ হলে তপু ওই ঘরের একটি কক্ষের জ্বলন্ত বৈদ্যুতিক বাতি বন্ধ করতে সুইচবোর্ডে হাত দেওয়ায় বিদ্যুৎস্পর্শ হন।

ঘরের মেঝেতে পানি জমে থাকায় বৈদ্যুতিক শর্টের ফলে তিনি দীর্ঘক্ষণ সুইচবোর্ডের সঙ্গে আটকে থাকেন। আরও জানা যায়, পরে ঘরের মেইন সুইচ বন্ধ করে ওই ঘরে কর্মরত রাজমিস্ত্রিরাসহ পরিবারের লোকজন উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বেলা ১১টায় হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।