ভালুকায় ডাকাত দলের তিন সদস্য গ্রেপ্তার

প্রকাশ : ১২ মে ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ, কাটার, ছুরিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গত শুক্রবার রাত আনুমানিক ১১টায় ডাকাতির প্রস্তুতিকালে এসআই মোঃ আবুল কালাম আজাদের নেতৃত্বে ভালুকা মডেল থানার একদল পুলিশ অভিযান পরিচালনা করে ডাকাত দলের সদস্যদের গ্রেপ্তার করে।

উপজেলার ভান্ডার এলাকায় এসএনএস সিএনজি পাম্পের সামনে একটি পিকআপ গাড়িতে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় উপজেলার মেদুয়ারী গ্রামের আঃ সালামের ছেলে আঃ কাইয়ুম (৩০), বর্তা গ্রামের মৃত আলাল মিয়ার ছেলে মোঃ শান্ত মিয়া (২৫) ও বিরুনীয়া পশ্চিম পাড়ার মৃত এলাহী শেখের ছেলে আল আমিন শেখকে (২৬) আটক করা হয়। অজ্ঞাত আরো পাঁচণ্ডছয়জন ডাকাত পালিয়ে যায় বলে জানায় পুলিশ। আটককৃত ডাকাত দলের কাছে ডাকাতি কাজে ব্যবহৃত একটি সাদা রঙের মাহেদ্র পিকআপ গাড়ি (ঢাকা-মেট্রো-ন-২৩-১৭০২), ২৩ ইঞ্চি লম্বা একটি ধারালো ছুরি, ১৮ ইঞ্চি লম্বা একটি ধারালো ছুরি, ৩১ ইঞ্চি একটি লোহার রড, ২৪ ইঞ্চি লম্বা একটি নীল রঙের লোহার তৈরি হ্যান্ড কাটার, ৪০ হাত লম্বা একটি রশি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের প্রত্যেকের বিরুদ্ধে চুরি, দস্যুতা, ডাকাতি, মাদকসহ একাধিক মামলা রয়েছে। তারা দীর্ঘদিন যাবৎ ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, কিশোরগঞ্জ এলাকায় চুরি, ডাকাতি সহ বিভিন্ন অপরাধের সহিত জড়িত।