ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কবিরাজের বাড়িতে ধর্ষণের শিকার গৃহবধূ

কবিরাজের বাড়িতে ধর্ষণের শিকার গৃহবধূ

রংপুরের গঙ্গাচড়ায় কৌশলে বাড়িতে ডেকে নিয়ে এক প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে গ্রাম্য কবিরাজ আব্দুল খালেকের বিরুদ্ধে। ১৫ হাজার টাকার লোভে ওই গৃহবধূর মা কবিরাজকে সহযোগিতা করেছেন বলে অভিযোগ উঠেছে। গত শনিবার রংপুরের গঙ্গাচড়া থানায় ধর্ষণের অভিযোগে আব্দুল খালেককে ১ নম্বর আসামি এবং ধর্ষণে সহযোগিতা করায় গৃহবধূর মাকে ২ নম্বর আসামি করে মামলা করেছেন ভুক্তভোগীর স্বামী।

এর আগে গত বৃহস্পতিবার রাতে উপজেলার বড়াইবাড়ি গ্রামে ধর্ষণের এ ঘটনা ঘটে। বাদীর অভিযোগ, তার শাশুড়ি গত বৃহস্পতিবার ১৫ হাজার টাকার লোভে মিঠাপুকুরে নিজের বাড়ি থেকে গঙ্গাচড়ায় কবিরাজের বাড়ি নিয়ে যান মেয়েকে এবং সেখানে রাত্রিযাপন করেন।

রাতে থাকার সুযোগে প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণ করেন কবিরাজ। তবে গৃহবধূর মা অভিযোগ অস্বীকার করে বলেন, রাতে কবিরাজের বাড়িতে মেয়েসহ এক রুমে থাকলেও তিনি কিছুই বুঝতে পারেননি। এখন ঘটনাটি বুঝতে পেরে তিনি খালেকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। ভুক্তভোগী ওই গৃহবধূ বলেন, তার সঙ্গে রাতে জোরপূর্বক খারাপ কাজ করেছে কবিরাজ। এ ঘটনায় তিনি কবিরাজের দৃষ্টান্তমূলক শাস্তি চান। গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে আসামিদের ধরতে অভিযান চলছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত