ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

হাজীগঞ্জে দোয়াত-কলম মার্কা

সমর্থনে গণসংযোগ ও পথসভা

সমর্থনে গণসংযোগ ও পথসভা

আচরণবিধি মেনে হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে হাজী জসিম উদ্দিনের দোয়াত-কলম মার্কার সমর্থনে দিনব্যাপী ব্যাপক নির্বাচনি গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

গত সোমবার সকালে হাজীগঞ্জ পৌর ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে বাড়ি বাড়ি, পাড়া-মহল্লায়, নির্বাচনি গণসংযোগকালে নারী-পুরুষসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের হাতে দোয়াত-কলম মার্কার লিফলেট তুলে দেন এবং সবার কাছে ভোট চেয়ে দোয়া, ভালোবাসা ও সমর্থন কামনা করেন হাজী জসিম উদ্দিন।

এদিন বিকালে ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের আহম্মদপুর বাজারের বালুর মাঠে এ পথসভা অনুষ্ঠিত হয় এবং সন্ধ্যায় হাজীগঞ্জ বাজার হোটেল শেরাটন পার্টি সেন্টারে উপজেলার সব বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধাদের সন্তানদের সাথে মতবিনিময় করা হয়।

গতকাল মঙ্গলবার সকালে ৫নং সদর ইউপি এলাকায় সকাল-দুপুর পর্যন্ত ব্যাপক নির্বাচনি গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সদস্য খালেদুর রব মিঠু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সত্যব্রত ভদ্র মিঠুন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, উপজেলা আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার সফিকুর রহমান ভুইয়া, সদর ইউপি চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমন, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি ফেরদৌসী আক্তার প্রমুখ।

গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবুল খায়ের মজুমদারের সভাপতিত্বে ও গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মিজানুর রহমান সুমনের নেতৃত্বে পথসভায় উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, মোঃ মোশারফ হোসেন, মোঃ আলী আহমেদ ভুঁইয়া, হাজী মমতাজ উদ্দিন, খায়রুল মারওয়ান, দুইবারের মেম্বার ফিরোজ আলম হিরা, ইউপি সদস্য খোরশেদ আলম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মুনছুর আহম্মেদ বিপ্লব, আবুল কাশেম বেপারি, নুরুন্নবী সোহেল, মোয়াজ্জেম হোসেন কিরন, খোরশেদ মারওয়ান, মোঃ মফিজুর রহমান, মোঃ মমিন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাকির হোসেন ফরিদ।

উপজেলা আওয়ামী লীগ নেতা জাকির হোসেন মিয়াজী, বাবুল পাটওয়ারী, আবু তালেব লিটন, জেলা যুবলীগের সদস্য সোহাগ আহমেদ মাইনু, ইয়াছিন আরাফাত, হাবিবুর রহমান লিটন, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মোহনসহ আওয়ামী, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এছাড়া ৩নং কালচোঁ উত্তর ইউপি পিরোজপুর আড়ং বাজার, ১নং রাজারগাঁও ইউপি, গন্ধব্যপুর দক্ষিণ ইউপি বটতলা, বড়কুল পূর্ব ইউপি রায়চোঁ বাজারে বাকিলা ইউপি স্বর্ণা ঈদগাহ মাঠে, রামচন্দ্রপুর বাজার এলাকায় নির্বাচনি গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত