ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ক্ষমতা সবার হাতে নিরাপদ নয়

সাবেক স্বাস্থ্যমন্ত্রী
ক্ষমতা সবার হাতে নিরাপদ নয়

ক্ষমতা সবার হাতে নিরাপদ নয় বলে মন্তব্য করেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

তিনি গতকল মঙ্গলবার বিকালে সাটুরিয়া উপজেলার বরাইদ ইউনিয়নের পাকারকণ উপযোগী রাস্তা পরিদর্শনের আগে গোপালপুর সরকার পাড়ায় পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। সাবেক স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, যাদের হাতে সাটুরিয়া নিরাপদ থাকবে, যারা মানুষের উপকার করবে। কারও ক্ষতি করবে না।

এমন নেতাকেই বেছে নিতে হবে আপনাদের। মনে রাখবেন যারা বেশি কথা বলেন, তারা কম কাজ করে। জাহিদ মালেক আরো বলেন, আপনারা অল্প লোককে বিশ্বাস করবেন, সকলকে বিশ্বাস করলে ঠকতে হয়। নদীকে যেমন আটকানো যায় না। বাধা গ্রস্ত করা যায় না। তেমনি চক্রান্ত করে উন্নয়ন বন্ধ করা যায় না। সাবেক স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, আমি যখন প্রথম এমপি হই, তখন থেকে এ পর্যন্ত ১৭ কিমি. পাকা সড়ক, ৩০ কিমি. আধা পাকা সড়ক নির্মাণ করেছি।

বাকি কাজগুলো করার জন্য আমরা সড়ক পরিদর্শন করছি। আজ বরাইদ ইউনিয়ন দিয়ে আমার নির্বাচনি সকল ইউনিয়ন পরিদর্শন শেষ করলাম। বড় বড় কথা শুনে ভোট দিলে, ঠকবেন। ভোটের মাধ্যমে আপনারা যোগ্য নেতা তৈরি করবেন বলে আমি বিশ্বাস করি।

আওয়ামী লীগের আমলেই বিএনপির নেতারা জন প্রতিনিধি ছিল। তারা কি কোনো কাজ করতে পেরেছে। সাটুরিয়ার ৭টি ব্রিজ কি বিএনপি করেছে। শেখ হাসিনা আপনাদের জন্য দিন রাত কাজ করে যাচ্ছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত