ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চোরাই প্রাইভেট কারসহ গ্রেপ্তার এক

চোরাই প্রাইভেট কারসহ গ্রেপ্তার এক

মুন্সীগঞ্জের শ্রীনগরে চোরাই প্রাইভেট কারসহ আন্তঃজেলা চোররচক্রের মো: সজিব মৃধা নামে এক চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাতে শ্রীনগর থানার এসআই অংকুর ভট্টাচার্যের নেতৃত্বে ঢাকার শ্যামলী ও খিলগাঁও এলাকায় অভিযান চালিয়ে ক্লু-লেস মামলার চোরাই একটি প্রাইভেট কারসহ চোর সজিব মৃধাকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃত সজিব মৃধা পটুয়াখালী গলাচিপার উপজেলার ছৈলার এলাকার ওহাব মৃধার ছেলে। শ্রীনগর থানা পুলিশ জানান, মামলার বাদী সাজ্জাদুল ইসলাম গোলাপগঞ্জের কাশিয়ানী এলাকায় রেন্ট এ কারের ব্যবসা করেন। গত ৪মে সন্ধ্যার দিকে তার ব্যবহৃত মোবাইলে অজ্ঞাতনামা একটি মোবাইল থেকে ফোন করে গাড়ি ঢাকা বারডেম হাসপাতালে রোগী নিয়ে যাওয়ার কথা বলে। রাত সোয়া ১০টার দিকে ২ জন প্রাইভেট কার ভাড়া নিয়ে ঢাকার উদ্দেশে রওনা করেন।

রাত পৌনে ১২টার দিকে প্রাইভেট কার ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের কেয়টখালী এলাকায় পৌঁছলে একজন প্রস্রাব করার কথা বলে গাড়ি থেকে নেমে যায়। এরপর পেছন থেকে আরো অজ্ঞাতনামা দুজন লোক মোটরসাইকেল যোগে এসে প্রাইভেট কার চালক মো: মজনু শেখকে চোখে মরিচের গুড়ার মতো ঝাঝালো জাতীয় যে কোনো পদার্থ ছুড়ে মারে প্রাইভেট কার চুরি করে নিয়ে যায়।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, ক্লু-লেস এই মামলার একজন আসামিকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত