কুষ্টিয়ায় চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

প্রকাশ : ২৪ মে ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার দৌলতপুরের নির্বাচনি সহিংসতায় বাড়িতে অগ্নিসংযোগ ও হাত বোমা বিস্ফোরণে চাঞ্চল্যকর তুফান হত্যা মামলার প্রধান আসামি মো: এনামুল হক ওরফে এক কে গ্রেপ্তার করেছে র‌্যাব।

র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়ার কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার বিএন এম আবুল হাশেম সবুজ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, গত ৮ মে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন জগন্নাথপুর গ্রামে নির্বাচনে জয়ী হয়ে ট্রাক প্রতীকের সমর্থক আনোয়ার হোসেন ও তার লোকজন পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষ নৌকা প্রতীকের সমর্থক রহিম ফকিরের ভাই তুফান ফকির ও তার লোকজনদের ওপর হামলা চালায়। এ সময় তারা বাড়িঘরে আগুন ধরিয়ে দেয় ও বোমার বিস্ফোরণ ঘটায়। হামলায় নৌকার ৮-১০ জন সমর্থক আহত হয়। বোমার বিস্ফোরণ ও আগুনে দগ্ধ হয়ে মৃত ইয়ান নবীর ফকিরের ছেলে তুফান ফকির গুরুতর আহত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে নিহতের ভাই আব্দুর রহিম বাদী হয়ে কুষ্টিয়ার দৌলতপুর থানায় একটি মামলা করেন। গত ২২ মে রাতে দৌলতপুর উপজেলার পিপুলবাড়িয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে মামলার এজাহারনামীয় ২নং আসামি এনামুল হক ওরফে একাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। একা দৌলতপুর উপজেলার জগন্নাথপুর গ্রামের মৃত তাহের ফকিরের ছেলে। আসামিকে দৌলতপুর থানায় হস্তান্তর করা হয়েছে।