গৃহবধূকে গলা কেটে হত্যার চেষ্টা

প্রকাশ : ১১ জুন ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  দিনাজপুর প্রতিনিধি

নেশাখোর স্বামী-স্ত্রী আরজিনা বেগমকে গলাকেটে হত্যার চেষ্টা করেছে।

গত রোববার বিকালে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার নশরতপুর ইউনিয়নের রানীপুর গ্রামের বারবিঘাপাড়ায় এ ঘটনা ঘটেছে। এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার নশরতপুর ইউনিয়নের রানীপুর গ্রামের বারবিঘাপাড়ার মৃত সোবহান আলীর ছেলে মাংস ব্যবসায়ী নেশাখোর মোস্তফা আনুমানিক দুপুর দেড়টায় বাড়িতে আসে এবং তার স্ত্রী দুই সন্তানের জননী আরজিনা বেগমকে তাকে ভাত দেয়ার কথা বলে।

তাকে ভাত দিতে বিলম্ব হওয়ায় আরজিনাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এতে স্বামী-স্ত্রীর মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। এক পর্যায়ে নেশাখোর স্বামী মোস্তফা মাংস কাটার ছুরি দিয়ে তার স্ত্রী আরজিনা বেগমের গলাকেটে দেয়। এ সময় আরজিনার আর্তচিৎকার শুনে পাড়াপ্রতিবেশীরা ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে।

আহত আরজিনাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা আরো জানান, উদ্ধার করার সময় আরজিনার গলা দিয়ে রক্ত ঝড়ছিল।

ঘটনার পর থেকে স্বামী মোস্তফা পলাতক। থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান বলেন, স্বামী-স্ত্রীর ঝগড়া থেকে ঘটনার সূত্রপাত। স্বামী ক্ষুব্ধ হয়ে স্ত্রীকে কোপ মেরেছে। এ ঘটনায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।