ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পুত্রবধূর সঙ্গে ধস্তাধস্তির সময় পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু

পুত্রবধূর সঙ্গে ধস্তাধস্তির সময় পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু

মুন্সীগঞ্জের লৌহজংয়ে পুত্রবধূর সঙ্গে ঝগড়ার মাঝে ধস্তাধস্তি করতে গিয়ে ঘরের বেড়া ভেঙে পাশের পুকুরে পড়ে মৃত্যু হয়েছে হোসনে আরা বেগম নামে এক নারীর।

গত বুধবার দিবাগত গভীর রাতে উপজেলার বোলতলী ইউনিয়নের সুরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে পুত্রবধূ লিমা আক্তারের সঙ্গে শাশুড়ি হোসনে আরার কলহ চলছিল বেশ কয়েক দিন ধরে। গত বুধবার রাত ১০টার দিকে রাতের খাবার শেষে লিমা আক্তার তার ঘরে ঘুমাতে যান। কিন্তু রাত ১২টার দিকে ফের কলহ বাঁধে বউ-শাশুড়ির মধ্যে।

ঝগড়ার একপর্যায়ে ধস্তাধস্তি শুরু হলে বসতঘরের বেড়া ভেঙে পাশের পুকুরে পড়ে যান দুজনেই। এ সময় লিমা কোনোমতে উপরে উঠতে পারলেও ডুবে যান হোসনে আরা। পরে এলাকাবাসী খবর দেয় ফায়ার সার্ভিসকে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকেরা সেখানে পৌঁছে রাত ৩টার দিকে মৃত অবস্থায় পুকুর থেকে উদ্ধার করেন হোসনে আরাকে।

এ ব্যাপারে জানতে চাইলে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন বলেন, ঝগড়ার সময় বউ-শাশুড়ি দুজনই পানিতে পড়ে যান। পরে ফায়ার সার্ভিস গিয়ে শাশুড়ির মরদেহ উদ্ধার করে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার বিষয়ে তদন্ত চলছে। অন্য কোনো কারণ আছে কি না খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত