ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বগুড়ার শেরপুরে কৃষকের লাশ উদ্ধার

বগুড়ার শেরপুরে কৃষকের লাশ উদ্ধার

বগুড়ার শেরপুরে বাঁশ বাগান থেকে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই কৃষকের নাম আশরাফ উদ্দিন সরকার মুকুল (৫০)। গতকাল শনিবার (১৫ জুন) দুপুরের দিকে উপজেলার খানপুর ইউনিয়নের গজারিয়া বাজারস্থ বাঁশ বাগান থেকে নিহতের লাশটি উদ্ধার করে থানায় আনা হয়। পরে ময়না তদন্তের জন্য লাশ বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত শুক্রবার (১৪ জুন) দিনগত রাত অনুমান ৯টার দিকে বাড়ির পাশের একটি চা-স্টলে চা পান করে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হলেও বাড়ি ফেরেননি। পরদিন সকালে রফিকুল ইসলামের বাঁশ বাগানে তাঁর লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এরপর থানায় সংবাদ দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যান।

জানতে চাইলে শেরপুর থানার ওসি রেজাউল করিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত ওই কৃষকের শরীরে আঘাতের কোনো চিহৃ নেই। তবে তার মৃত্যুটি রহস্যজনক। তাই নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়ায় মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন হাতে পাওয়া গেলেই কেবল মৃত্যুর প্রকৃত কারণ জানা ও বলা সম্ভব হবে। পাশাপাশি তখন আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। তবে প্রাথমিকভাবে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে বলে জানান তিনি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত