ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বজ্রপাতে নারীর মৃত্যু

বজ্রপাতে নারীর মৃত্যু

লালমনিহাটের কালীগঞ্জ উপজেলায় পুকুর পাড়ের গাছ থেকে মরিচ তুলতে গিয়ে বজ্রপাতে আজিফা বেগম নামের এক নারীর মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার ভোটমারী ইউনিয়নের উত্তর মসরত মদাতি গ্রামে এ ঘটনা ঘটে। আজিফা বেগম ওই এলকার হারুনুর রশিদের স্ত্রী। স্থানীয়রা জানান, গত মঙ্গলবার বিকালে প্রচণ্ড বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। এ সময় রান্না বসিয়ে বাড়ির পাশের পুকুর পাড়ে মরিচ তুলতে যান আজিফা। ওই সময় বজ্রপাতে আজিফা বেগম পুকুরে পড়ে গেলে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

ভোটমারী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. মকবুল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এদিকে, কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়নের তেতুলিয়া এলাকায় বজ্রপাতে ঘর পুড়ে পাঁচটি গবাদি পশু পুড়ে মারা গেছে। স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার গভীর রাতে বজ্রসহ প্রচুর বৃষ্টিপাত হয়। এ সময় বজ্রপাতে উপজেলার তেতুলিয়া গ্রামের বিনোদ রায়ের ছেলে পুলিন রায়ের বসত ঘর বজ্রপাতে আক্রান্ত হয়।

এ সময় তার বসতবাড়ির দুটি ঘর পুড়ে যায় এবং ঘরের ভেতরে থাকা তিনটি ছাগল ও দুটি গরু আগুনে পুড়ে মারা যায়। এ ঘটনায় কোনো মানুষ আহত হয়নি।

কালীগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোশারফ হোসেন বলেন, বজ্রপাতে দুটি গরু ও তিনটি ছগলের মৃত্যু হয়েছে বলে খবর পেয়েছি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত