ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বাসের ধাক্কায় নারীসহ নিহত দুই

বাসের ধাক্কায় নারীসহ নিহত দুই

বগুড়ার কাহালুতে বাসের ধাক্কায় নারীসহ দু’জন নিহত হয়েছেন। গতকাল সকাল ৮টার দিকে বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের কাহালু উপজেলার বিবিরপুকুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কাহালু থানার ওসি সেলিম রেজা সড়ক দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- বগুড়ার গাবতলী উপজেলার উনচুরখী গ্রামের জাহিদুর রহমানের স্ত্রী রত্না বেগম ও কাহালু উপজেলার বিবিরপুকুর লোহাচাল গ্রামের খোদাবক্সের ছেলে সৈকত আহমেদ টুনু। নিহতের পরিবার এবং স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত রত্না ঈদের পর বাবার বাড়িতে বেড়াতে যান। গতকাল রোববার সকালে তিনি তার খালাকে গাড়িতে উঠিয়ে দিতে বিবিরপুকুর বাজারে যান। সৈকত গরুর দুধ বিক্রি করতে ওই বাজারে যান।

রত্নার বাবার বাড়ি এবং সৈকতের বাড়ি একই গ্রামের হওয়ায় তারা মহাসড়কের পার্শ্বে দাঁড়িয়ে কথা বলছিলেন। এ সময় ঢাকাগামী একটি কোচ তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাদের দু’জনের মৃত্যু হয়। পরে স্থানীয় এবং পরিবারের লোকজন ঘটনাস্থল থেকে তাদের লাশ নিয়ে বাড়ি চলে যাওয়া যায়। কাহালু থানার ওসি সেলিম রেজা বলেন, দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাউকে পায়নি। স্থানীয়রা পুলিশকে জানিয়ে নিহত দু’জনের লাশ পরিবারের লোকজন বাড়িতে নিয়ে গেছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত