ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পিকআপের ধাক্কায় দুই পথচারী নিহত

পিকআপের ধাক্কায় দুই পথচারী নিহত

পিরোজপুরের ভাণ্ডারিয়া-মঠবাড়িয়া সড়কের ভাণ্ডারিয়া উপজেলার দক্ষিণ ইকড়ি গ্রামে গতকাল সকালে পিকআপ ভ্যানের ধাক্কায় দুই পথচারী নিহত এবং অপর চারজন পথচারী আহত হয়েছেন। নিহতরা হচ্ছেন, গৃহবধূ ঝুমাইয়া আক্তার ও শিশুকন্যা হাওয়া। ঝুমাইয়া আক্তার ইকড়ি গ্রামের হোসেন সাহেব এর স্ত্রী এবং শিশু হাওয়া আবু হাসান হাওলাদারের মেয়ে। গুরুতর আহত চারজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পিকআপ ভ্যান ও এর চালক তোফায়েল হোসেনকে আটক করেছে পুলিশ। সাতক্ষিরা জেলার আশাশুনি উপজেলার তুয়ার ডাঙ্গা গ্রামের মোত্তালেব গাইনের ছেলে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল সকালে সাড়ে ৭টায় দিকে স্বজনদের চট্টগ্রামগামী বাসে উঠিয়ে দিতে ইকড়ি গ্রামের হাওলাদার বাড়ি নামক স্থানে সড়কের পাশে গাছে ওপর বসে বাসের অপেক্ষা করছিলেন এরা।

এ সময় মঠবাড়িয়া থেকে আসা মোবাইল টাওয়ারের বিদ্যুৎসংযোগের কাজে নিয়োজিত একটি পিকআপ ভ্যান বেপরোয়া গতিতে নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাঁপা দেয়।

এতে ঘটনাস্থ’লে অন্তঃসত্ত্বা ঝুমাইয়া বেগম ও শিশু হাওয়া আক্তার নিহত হন। এ সময় আরো চার পথচারী আহত হন।

এরা হচ্ছেন ইয়াসিন, মায়া বেগম হাফিজা আক্তার মিষ্টি, হোসেন সাহেব। আহতদের প্রথমে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত