ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নাটোরে যুবলীগ নেতার দুই পায়ের রগ কর্তন

নাটোরে যুবলীগ নেতার দুই পায়ের রগ কর্তন

কারাগার থেকে জামিনে বের হওয়ার ৪দিনের মাথায় যুবলীগ নেতা হাসানুর রহমান হাসুর দুই পায়ের রগ কেটে দিয়েছে হামলাকারী।

পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতালে পরে উন্নত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে ঢাকায় নেওয়া হয়। গত সোমবার সন্ধায় শহরের সাহেব বাড়ি ব্রিজ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এর আগে গত ২০ জুন হত্যা মামলা থেকে জামিনে বের হন তিনি। আহত হাসুর স্ত্রী ছালমা খাতুন বলেন, সন্ধ্যায় আম কেনার জন্য আমার স্বামী বাড়ি থেকে বের হয়। কিছুক্ষণ পর আমাকে ফোন দিয়ে বলে, আমাকে হাবীব ও রাব্বিরা কুপিয়েছে।

পরে আমরা দ্রুত হাসপাতালে এসে দেখি তার দুই পায়ের রগ কেটে দিয়েছে। পূর্ব শক্রতার জেরে নাটোর পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরোর তার লোকজন দিয়ে আমার স্বামীর ওপর হামলা চালিয়েছেন। এর আগেও আমার স্বামীর হাতের আঙুল কেটে দেয়।

এবার তার দুই পায়ের রগ কেটে দিয়েছে। হত্যার উদ্দেশ্যে বার বার আমার স্বামীর ওপর হামলা করছে তারা। আমরা প্রশাসনের কাছে এর সঠিক বিচার চাই। তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক।

নাটোর সদর থানার কর্মকর্তা ওসি মো. মিজানুর রহমান বলেন, এ ঘটনায় ভূক্তভূগি পরিবার থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্তদের গ্রেফতারে অভিযানে রয়েছে। উল্লেখ্য, এর আগে গত ১৬ এপ্রিল দুপুরে নাটোর পৌরসভার ভিতরে ঠিকাদারী কাজের টাকা ভাগাভাগি নিয়ে ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরো ও ওয়াড যুবলীগের সাধারণ সম্পাদক হাসানুর রহমান হাসু মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে ধারালো অস্ত্রের আঘাতে সিহাব হোসেন শিশির নামে একজন নিহত হন। এ সময় হাসুর হাতের আঙুল কেটে যায়। এ ঘটনায় পুলিশ হিরো ও হাসুকে আটক করে। পরে দুইজনই জামিনে বের হন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত