ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ছিনতাইয়ের ঘটনায় তিন আসামি গ্রেপ্তার

ছিনতাইয়ের ঘটনায় তিন আসামি গ্রেপ্তার

মাদারীপুরে বিকাশ কর্মীর থেকে ১৮ লাখ টাকার ছিনতাইয়ের ঘটনায় বিকাশ কর্মীসহ ৩ আসামি গ্রেপ্তার করেছে পুলিশ। এ কাজের মূল পরিকল্পনাকারী বিকাশ কর্মী আল-আমিন ও তার আপন ভায়রা রনি বেপারী বলে জানায় পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন মাদারীপুর পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানায়, গত ৭ জুলাই বিকাশ কর্মী আল-আমিন ও মেহেদী হাসান মাদারীপুর সদর উপজেলায় কালিকাপুর ইউনিয়নের দক্ষিণ দুধখালী এলাকায় যাওয়ার সময় দুটি মোটরসাইকেলে ৪ জন গতিরোধ করে আল-আমিনকে কুপিয়ে বিকাশের ১৮ লাখ টাকা ছিনতাই করে।

আহত অবস্থায় আল-আমিনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে পুলিশ, সিআইডি ও ডিবি পুলিশ যৌথভাবে ঘটনার তদন্ত শুরু করেন। তদন্তে আল-আমিনের সম্পৃক্ততা পায়। তারই সূত্র ধরে সদর উপজেলার কুলপদ্বি গ্রামের হযরত আলী সরদারের ছেলে আল-আমিন সরদার, কালকিনি উপজেলার দরিচর লক্ষ্মীপুর গ্রামের আব্দুস সালাম সরদারের ছেলে নুরুল করিম ও একই উপজেলার এনায়েতনগর গ্রামের আলমাছ সরদারের ছেলে মো: সাইমুন সরদার কে আটক করা হয়। তবে আরেক পরিকল্পনাকারী রনি বেপারী পলাতক রয়েছে।

এ সময় আসামিদের কাছে থেকে ২টি মোটরসাইকেল, নগদ ১৪ লাখ ৫৭ হাজার ৫০০ টাকা, একটি হেলমেন্ট, একটি আইফোন ও একটি টিশার্ট জব্দ করা হয়। পুলিশ সুপার আরো জানায়, এ ঘটনায় মাদারীপুর সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পরবর্তী আইনিব্যবস্থা নেওয়ার জন্য আটককৃতদের আদালতে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত