ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নদী থেকে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

নদী থেকে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

ঢাকার ধামরাইয়ে নিখোঁজের একদিন পর হায়দার আলী (১২) নামে এক কিশোরের লাশ নদী থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও ধামরাই থানা পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার সুয়াপুর ইউনিয়নের শিয়ালকুল এলাকায় গাজীখালী নদীতে কচুরিপানার নিচ থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। হায়দার আলী সুয়াপুর ইউনিয়নের শিয়ালকুল গ্রামের দীন ইসলামের ছেলে। সে দেলধা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিলেন।

সরেজমিন জানা যায়, সকালে নদীর পানিতে এলাকাবাসী কিশোরের খেলনা ফুটবল দেখেতে পায়, তখন তারা ধামরাই ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা নদীতে তল্লাশি করে কচুরিপানার নিচ থেকে হায়দার আলীর মরদেহ উদ্ধার করে।

ধামরাই ফায়ার সার্ভিসের ইনচার্জ সোহেল রানা জানান, নিখোঁজ কিশোরের ফুটবল গাজীখালি নদীর পাড়ে দেখতে পেয়ে আমাদের খবর দেয়। সংবাদ পেয়ে আমরা ঘটনা স্থানে পৌঁছে কিশোরের মরদেহ উদ্ধার করতে সক্ষম হই। এরপর ধামরাই থানা পুলিশের নিকট হস্তান্তর করি। এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এস আই) রাজু মন্ডল বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত