ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দিনাজপুরে বিশেষ মতবিনিময় সভা

দিনাজপুরে বিশেষ মতবিনিময় সভা

দিনাজপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গতকাল রোববার বেলা ১১টায় জেলা প্রশাসনের আয়োজনে জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কিত বিশেষ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। তিনি বলেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাওয়া বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে কোটা আন্দোলনের সুযোগ নিয়ে জামায়াত-বিএনপি, শিবির যে ধ্বংসযজ্ঞ চালিয়েছে।

বিশ্বের কাছে বাংলাদেশকে একটি অকার্যকর জঙ্গিরাষ্ট্র বানাতে চেয়েছিল এই বিএনপি-জামায়াত। যারা এই অরাজকতা সৃষ্টি করেছে, তাদের কাউকেই ছাড় দেয়া হবে না। নাশকতাকারীদের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স নীতি অব্যাহত থাকবে। সর্বক্ষেত্রে সচেতনতামূলক সভা-সমাবেশ সৃষ্টি করতে হবে। মাদ্রাসা, স্কুল, কলেজের নতুন প্রজন্মদের মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ধুদ্ধ করার জন্য সচেতনতামূলক কাজ করতে হবে।

দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ, এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক এটিএম নুরুজ্জামান, সেনাবাহিনীর ২০ বীর অধিনায়ক লে. কর্নেল মো. রওশনুল ইসলাম, ৪২ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মো. আহসান উল ইসলাম পিএসসি, দিনাজপুর সিভিল সার্জন ডা. বোরহান উল ইসলাম সিদ্দিকীসহ প্রমুখ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত