ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পটিয়া পৌরসভা

১৬০ কোটি ২৮ লাখ টাকার বাজেট ঘোষণা

১৬০ কোটি ২৮ লাখ টাকার  বাজেট ঘোষণা

পটিয়া পৌরসভার ২০২৪-২৫ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে পৌরসভা মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে মেয়র আইয়ুব বাবুল ১৬০ কোটি ২৭ লাখ ৮৭ হাজার টাকার বাজেট ঘোষনা করেন। এর মধ্যে রাজস্ব বাজেট ২৩ কোটি ২ লাখ এবং উন্নয়ন বাজেট ধরা হয় ১৩৭ কোটি ২৫ লাখ টাকা।

বাজেটে পটিয়া পৌরসভা ভবনের পশ্চিম পাশে অত্যাধুনিক অফিস কাম বাণিজ্যিক ভবন, ইন্দ্রপোল ও বাস টার্মিনাল গোল চত্বরে নান্দনিক ফোয়ারা নির্মাণ, পৌর এলাকা সম্প্রসারণ, পুরাতন থানা হাটে বহুতল বিশিষ্ট কিচেন মার্কেট নির্মাণ, বর্জ্য ব্যবস্থাপনার জন্য জমি ক্রয় ডাম্পিং স্টেশন, আধুনিক ওর্য়াকশপ নির্মান, পৌর এলাকায় বিভিন্ন স্থানে যাত্রী ছাউনি নির্মাণ, জনসমাগম স্থলে সুপেয় পানির ব্যবস্থা ও গণশৌচাগার নির্মাণ, জলবায়ু প্রকল্পের আওতায় পৌর এলাকায় সোলার লাইন স্থাপনসহ বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা ঘোষনা করা হয়।

বাজেট ঘোষণায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাউন্সিলর রূপক কুমার সেন, গোফরান রানা, শেখ সাইফুল ইসলাম, শফিউল আলম, জসীম উদ্দিন, সরওয়ার কামার রাজীব, গিয়াস উদ্দীন আজাদ, বুলবুল আকতার, ফেরদৌস বেগম, ইয়াসমিন আকতার চৌধুরী, পৌরসভার প্রধান নির্বাহী নেজামুল হক, প্রকৌশলী মিজানুর রহমান, হিসাব রক্ষক হারুনুর রশিদ, প্রশাসনিক কর্মকর্তা করুনা কান্তি বড়ুয়া, পটিয়া প্রেস ক্লাব সভাপতি নুরুল ইসলাম, সাধারন সম্পাদক গোলাম কাদের।

এসময় মেয়র আইয়ুুুব বাবুল পটিয়া পৌরসভাকে একটি উন্নত আধুনিক এবং স্মার্ট নগরীতে পরিণত করতে সকলকে সহযোগিতা করার আহ্বান জানান।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত