ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ভৈরবে সম্পত্তি লিখে না দেয়ায় বাবা-মাকে মারধর

ভৈরবে সম্পত্তি লিখে না দেয়ায় বাবা-মাকে মারধর

কিশোরগঞ্জের ভৈরবে সম্পত্তি লিখে না দেয়ায় বৃদ্ধ বাবা-মাকে মারধর করার অভিযোগ উঠেছে। উপজেলার শ্রীনগর গ্রামে এ ঘটনা ঘটেছে। এর প্রতিবাদে গতকাল মঙ্গলবার দুপুরে ভৈরব টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে অসহায় বাবা-মা।

জানা গেছে, শ্রীনগর গ্রামের পূর্বপাড়া মহল্লার বাসিন্দা মো. ধন মিয়া তার পারিবারিক জীবনে দুটি বিয়ে করেন। দুটি সংসারে একাধিক সন্তান রয়েছে। প্রথম পক্ষে সন্তান হলেন ৮জন আর দ্বিতীয় পক্ষের সন্তান হলেন ৭জন। এদের মধ্যে স্কুল শিক্ষক মুখলেসুর রহমান তার পছন্দ মত সম্পত্তি লিখে না দেয়ায় প্রায়ই বাবা ও ছোট মা এবং তাদের সন্তানদের উপর চড়াও হন। একই সঙ্গে মারধর করেন। মুখলেসুর রহমান প্রথম পক্ষের সন্তান। সন্তানের অত্যচার নির্যাতন সইতে না পেরে বাধ্য হয়ে বৃদ্ধ বাবা প্রথম পক্ষের সন্তানদের নামে মূল বাড়িসহ জমি লিখে দেন।

বৃদ্ধ বাবা ধন মিয়ার দাবী, পরবর্তিতে দ্বিতীয় পক্ষের সন্তানদের নামে জমি ও নতুন বাড়ি লিখে দেয়ায় আবার ক্ষিপ্ত হয়ে ওঠেন মুখলেসুর রহমান। মারধর করা হয় তাকে। ফলে চলতি বছরের গেল ফেব্রুয়ারীতে আদালতে মামলা দায়ের করেন তিনি। মামলায় গ্রেপ্তারী পরোয়ানা জারি হলে বাড়ি ছাড়া করা হয় তাকে ও দ্বিতীয় পক্ষের স্ত্রী-সন্তানদের। অভিযোগ অস্বীকার করে স্কুলশিক্ষক মুখলেসুর রহমান বলেন, সবই মিথ্যা। তারাই বাবার সম্পত্তি লিখে নিতে চায়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত