ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কালীগঞ্জের ব্যবসায়ী নিখোঁজ

কালীগঞ্জের ব্যবসায়ী নিখোঁজ

ঝিনাইদহের কালীগঞ্জে মোস্তফা কামাল (৩৮) নামের এক ব্যবসায়ী নারায়ণগঞ্জের ফতুল্লায় মামাবাড়ি বেড়াতে যেয়ে নিখোঁজ হয়েছেন বলে পরিবার সূত্রে জানা যায়।

গত ২৫ জুলাই কালিগঞ্জের নিজ বাড়ি থেকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানায় মামার বাড়িতে বেড়ানোর উদ্দেশ্যে বের হন। ফতুল্লায় যেয়ে তিনি প্রথমে তার বন্ধু বশিরের বাড়িতে উঠেন।

২৮ জুলাই বন্ধুর বাড়ি থেকে মামার বাড়ির উদ্দেশ্যে বের হওয়ার পর থেকে তার আর সন্ধান পাওয়া যাচ্ছে না। ব্যবসায়ী মোস্তফা কামালের সঙ্গে থাকা দুইটি মোবাইল ফোনের চারটি সিম বন্ধ পাওয়া যাচ্ছে। যে কারণে তার সঙ্গে যোগাযোগ বন্ধ হয়ে যায় সবার।

এতে করে তার স্ত্রী সন্তান, পরিবার-পরিজন, কাছে আত্মীয় স্বজন সবাই উদ্বেগ ও উৎকণ্ঠার মধ্যে দিনযাপন করছেন। এ ঘটনায় নিখোঁজ ব্যবসায়ীর শ্যালক রহিম শাহানেওয়াজ গত ৩০ জুলাই ফতুল্লা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। সাধারণ ডায়েরি নং হলো-১৯৯০। সাধারণ ডায়রিতে রহিম শাহনেওয়াজ উল্লেখ করেছেন, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার কুতুবপুর ইউনিয়নের দেলপাড়া এলাকা থেকে তার দুলাভাই মোস্তফা কামাল নিখোঁজ হয়েছেন।

নিখোঁজ এই ব্যবসায়ী কালিগঞ্জ পৌর এলাকার ২নং ওয়ার্ড কলেজ পাড়ার বাসিন্দা। তিনি শহরের মনসুর প্লাজা দোতালায় ‘নিউ স্পন্দন কালার ল্যাব’ নামক একটি প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী হিসেবে সুনামের সঙ্গে ব্যবসা পরিচালনা করছিলেন। তার স্ত্রী ও ২ টি ছেলে সন্তান রয়েছে। কালীগঞ্জ পৌর ব্যাবসায়ী সমিতির সভাপতি আসাদুজ্জামান বলেন, ব্যাবসায়ী মোস্তফা কামালের নিখোঁজের ঘটনা খুবই দুঃখজনক। দ্রুত সময়ের মধ্যে আমার এ ব্যবসায়ী ভাইয়ের সন্ধান খুঁজে বের করে পরিবারের কাছে ফেরত দেয়ার ব্যাপারে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম মিয়া জানান, মোস্তফা কামাল নামের এক ব্যক্তির সন্ধান চেয়ে একটি জিডি হয়েছে আমার থানাতে। প্রাথমিক খোঁজখবর নিয়েছি। তার নামে কোনো মামলা আমরা পাইনি। আমরা চেষ্টা করছি তার সন্ধান জানার জন্য।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত