শাশুড়ি হত্যার অভিযোগে মেয়ের জামাই গ্রেপ্তার

প্রকাশ : ০৪ আগস্ট ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  সাটুরিয়া প্রতিনিধি

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় মেয়ের জামাইয়ের লাঠির আঘাতে মারাত্নক আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় হাজেরা বেগম (৫৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে।

জানা য়ায় নিহত হাজেরা বেগম উপজেলার পাড়তিল্লী মতির মোড় এলাকার মৃত নায়েব আলী স্ত্রী। এ ঘটনায় নিহতের মেয়ের জামাই মানিকগঞ্জ সদর উপজেলার উচুটিয়া গ্রামের মো. সাগর হোসেন (২৬) কে স্থানীয় লোকজন আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। জানা গেছে, গত বৃহস্পতিবার শ্বশুর বাড়িতে বেড়াতে আসে সাগর। রাতে পারিবারিক বিষয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে কাঠের বাটাম দিয়ে শাশুড়ির মাথায় একাধিক আঘাত করে।

আঘাতের কারণে গুরুতর আহত হয় হাজেরা বেগম। পরে স্থানীয় লোকজন হাজেরাকে চিকিৎসার জন্য মানিকগঞ্জ কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে রোগীর অবস্থা খারাপ হলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফাট করে। সেখানে নেয়ার পথে গত শুক্রবার রাতে তার মৃত্যু হয়।

এ বিষয়ে সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম বলেন, খবর পেয়ে গতকাল শনিবার দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য, মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের মেয়ের জামাইকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন ।