ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিএনপি ক্ষমতায় এসে গেছে এই কথা মনে করলে ভুল হবে

ফেনী জেলা বিএনপির আহ্বায়ক
বিএনপি ক্ষমতায় এসে গেছে এই কথা মনে করলে ভুল হবে

ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার বলেছেন, হামলা, লুটতরাজ আওয়ামী লীগের অভ্যাস। আওয়ামী লীগের মধ্যে সবাই অপরাধী নয়। তাদের অনেকে আমাদের বিএনপির চেয়েও বেশি নির্যাতিত। আওয়ামী লীগের ১৭-১৮ বছরের মুক্তিযোদ্ধাদের হাতে ৭০-৮০ বছরের নেতারাও। অপমান অপদস্থ ও নির্যাতিত হয়েছে।

দলের উপযুক্ত নেতাদের মনোনয়ন না দিয়ে নিজাম হাজারী টাকা নিয়ে হাইব্রিডদেরকে মনোনয়ন দিয়েছেন। তারা এত বছর লুটপাট করেছে। তারা এত বছর ফেনীকে রাজা সেজে শাসন করেছে। তিনি আজকে কিভাবে চলে গেছেন? শেখ হাসিনা পালিয়ে গেছে, বিএনপি ক্ষমতায় এসে গেছে, এই কথা মনে করলে ভুল হবে। নির্বাচনের মাধ্যমে জনগণ রায় দিলে জাতীয়তাবাদী দল বিএনপি ক্ষমতায় আসবে ইনশাল্লাহ।

শেখ হাসিনা পদত্যাগ করে দেশত্যাগের পর উদ্ভূত পরিস্থিতিতে ফেনীতে সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেছেন ফেনী জেলা বিএনপির আহ্বায়ক। শহরের তাকিয়া রোডের ফেনী সদর উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে গত মঙ্গলবার এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

তিনি আরো বলেন, স্বাধীনের পর থেকে এ পর্যন্ত হিন্দুদের উপর যত অত্যাচার হয়েছে সব করেছে আওয়ামী লীগ। হিন্দুদের বাড়িঘর দখল, জমি দখল সবই করেছে। এখনো তারা মুখিয়ে আছে এসব দখলবাজি চালানোর জন্য। পরিস্থিতি ঘোলাটে করতে মন্দিরে হামলার চেষ্টা হতে পারে। বিশ্বকে বুঝাতে- যে এটা বিএনপি-জামায়াত করছে। গত ১৬ বছর ধরে দেশের মানুষ অনেক কষ্ট করেছে। কেউ বাবা হারিয়েছে, কেউ মা হারিয়েছে। কেউ সন্তান হারিয়েছেন, কেউ স্বামী হারিয়েছে। চোখ হারিয়েছেন। মামলা মোকদ্দমা জর্জরিত হয়েছেন। এসবের বর্ণনা দিয়ে শেষ করা যাবে না। এ সময় উপস্থিত ছিলেন ফেনী জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এয়াকুব নবী, আনোয়ার হোসেন পাটোয়ারী, ফেনী সদর উপজেলা বিএনপির আহ্বায়ক ফজলুর রহমান বকুল, সদস্য সচিব আমান উদ্দিন কায়সার সাব্বির, ফেনী পৌর বিএনপির সদস্য সচিব মেজবাহ উদ্দিন ভূঁইয়াসহ নেতারা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত