ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ট্রাফিক ও থানায় নিয়োজিত বিএনসিসি এবং বৈষম্যবিরোধী ছাত্র সমর্থকরা

ট্রাফিক ও থানায় নিয়োজিত বিএনসিসি এবং বৈষম্যবিরোধী ছাত্র সমর্থকরা

নীলফামারীতে সরকার পতনে লুটপাট হামলা অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। পুলিশবিহীন নীলফামারীর গ্রাম শহর নগর।

অনেক কিছুই ঘটছে কিন্তু প্রতিকার পাওয়ার রাস্তা নেই। যদিওবা স্থানীয় বিএনপি ও যুবদলের নেতৃবৃন্দের নির্দেশনায় রাতের বেলা পাহারার ব্যবস্থা হচ্ছে তারপরও আইনশৃঙ্খলার চরম অবনতি।

এই মুহূর্তে নীলফামারীকে সচল রাখতে সইচ্ছায় রাস্তাঘাট পরিষ্কার, ট্রাফিক ব্যবস্থা সচল ও থানায় বহিরাগতদের আক্রমণ রক্ষার্থে মাঠে নেমেছে বৈষম্যবিরোধী ছাত্র সমর্থকরা, গতকাল দুপুরে নীলফামারী বড়বাজার ট্রাফিক মোড়ে দেখা যায় তাদের শৃঙ্খলা অনুযায়ী কার্যক্রম।

নীলফামারী ছমির উদ্দিন স্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রিহাদ আলোকিত বাংলাদেশকে বলেন, পুলিশ লাইন একাডেমির শিক্ষক শেখ সাদী স্যারের নির্দেশনায় আমরা দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে স্বেচ্ছাসেবক হিসেবে মাঠে নেমেছি।

একই কাজ করছেন বাংলাদেশ ন্যাসনাল ক্যাডেট কোর (বিএনসিসি), এবিষয়ে বিএনসিসি ক্যাডেট নীলফামারী সরকারি কলেজের শিক্ষার্থী মো, হাবিবউল্লাহ বেলালী ও ক্যাডেট মো, মোস্তফা কামাল আলোকিত বাংলাদেশকে বলেন, সেনাবাহিনীর প্রধান ওয়াকার-উজ-জামান ঘোষণা দিয়েছেন বিএনসিসি দেশ সেবার কাজ করতে হবে, তারই ধারাবাহিকতায় আমরা ট্রাফিক ও থানায় অবস্থান করছি। এটাতেই নীলফামারীর দৃশ্যপট কিছুটা পরিবর্তন হয়েছে, জনমনে স্বস্তি ফিরে আসছে।

পথচারি ইবনে ইউসুফ বলেন দ্রুত পুলিশ বাহিনীকে কাজে লাগাতে হবে তাহলেই দেশে স্বস্তি ফিরে আসবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত