ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টাঙ্গাইল সদর থানায় প্রশাসনিক কার্যক্রম শুরু

টাঙ্গাইল সদর থানায় প্রশাসনিক কার্যক্রম শুরু

টাঙ্গাইল জেলা প্রশাসন, স্থানীয় রাজনীতিক ও বৈষম্যবিরোধী ছাত্রআন্দোলনের সমন্বয়কদের উপস্থিতিতে সদর থানার তালা খুলে দিয়েছেন পুলিশ সুপার গোলাম সবুর পিপিএম।

গত বুধবার সন্ধ্যায় সবার উপস্থিতিতে তালা খুলে দেয়ার পর প্রশাসনিক কার্যক্রম শুরু করা হয়। এ সময় টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউল ইসলাম চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এএম জহিরুল হায়াত, সদর উপজেলা নির্বাহী অফিসার হাসান-বিন-মুহাম্মাদ আলী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আব্দুল নুর তুষার, ইফফাত রাইসা নূহা, লুৎফুন নাহার তৃপ্তি, মনিরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার গোলাম সবুর পিপিএম বলেন, সারা দেশে যে সমস্ত থানায় কার্যক্রম বন্ধ ছিল- সে থানাগুলো খুলে দ্রুত কার্যক্রম শুরু করার জন্য আইজিপি মহোদয়ের নির্দেশনা ছিল। সে নির্দেশনা বাস্তবায়নের জন্য সবার সহযোগিতায় টাঙ্গাইল সদর থানা খুলে দিয়ে প্রশাসনিক কার্যক্রম শুরু করা হয়েছে। প্রসঙ্গত, গত সোমবার সন্ধ্যা থেকে শহরের সার্বিক অবস্থা বিবেচনা করে টাঙ্গাইল সদর থানার কার্যক্রম বন্ধ করা হয়েছিল।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত