বিরামপুর প্রেসক্লাবের নতুন আহ্বায়ক কমিটি গঠন

প্রকাশ : ১০ আগস্ট ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের বিরামপুর উপজেলার সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন বিরামপুর প্রেসক্লাব এর আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

গত বৃহস্পতিবার রাত ৮টায় বিরামপুর প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক হাফিজ উদ্দিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত বিরামপুর প্রেসক্লাবের জরুরি সাধারণ সভায় নতুন করে সর্ব সম্মতিক্রমে দৈনিক দেশেরপত্র পত্রিকার সাংবাদিক শাহ্ আলম মণ্ডলকে আহ্বায়ক এবং দৈনিক সংগ্রাম পত্রিকার সাংবাদিক মুহাদ্দিস ডক্টর এনামুল হক, দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার সাংবাদিক আবু সাঈদ, দৈনিক আজকালের খবর পত্রিকার সাংবাদিক মিজানুর রহমান মিজান ও দৈনিক খোলা কাগজ পত্রিকার সাংবাদিক রায়হান কবির চপলকে সদস্য করে ৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

পরবর্তী কার্যনির্বাহী কমিটির নির্বাচন না হওয়া পর্যন্ত নব গঠিত আহ্বায়ক কমিটি বিরামপুর প্রেসক্লাবের সব কার্যক্রম পরিচালনা করবেন বলেও সভায় সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

সভায় বিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আকরাম হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক আবু মুছা, সাবেক সহ-সভাপতি মাসুদ রানা, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সেকেন্দার আলী, সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সামিউল আলমসহ বিরামপুর প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

নব গঠিত আহ্বায়ক কমিটি বিরামপুর প্রেসক্লাবের সদস্যদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানোর পাশাপাশি উপজেলার গুরুত্বপূর্ণ সংবাদসমূহ সততা এবং সাহসিকতার সঙ্গে গণমাধ্যমে তুলে ধরার ক্ষেত্রে সব প্রকার সহযোগিতা অব্যহত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন।