বেনাপোলবন্দর ও থানাতে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে বিজিবি মোতায়েন

প্রকাশ : ১১ আগস্ট ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বেনাপোল প্রতিনিধি

বেনাপোল বন্দর সুরক্ষা এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পেশাজীবি বিভিন্ন সংগঠনের সঙ্গে মত বিনিময় করেছেন যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সাইফুল্লাহ সিদ্দিকী।

বেনাপোল পোর্ট থানা অডিটোরিয়ামে অনুষ্ঠিত মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার ভক্ত।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শার্শা উপজেলা বিএনপির আহ্বায়ক ও বেনাপোল সিএন্ডএফ এজেন্টের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব খায়রুজ্জামান মধু, বেনাপোল পৌর মেয়র নাসির উদ্দিন, বেনাপোল পৌর বিএনপির নাজিমউদ্দীন, বেনাপোল পৌর বিএনপির সাধারণ সম্পাদক সম্পাদক আবু তাহের ভারত, ছাত্র প্রতিনিধি রেজোয়ান আহমেদ আকাশ, বেনাপোল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বকুল মাহবুব।

সিএন্ডএফ এজেন্টের পক্ষে মোস্তাফিজ্জোহা সেলিম উপজেলা দলের সদস্য সচিব ইমদাদুল হক এমদাদ কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক সাজেদুর রহমান, শিক্ষক প্রতিনিধি আব্দুল মান্নান, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতা উজ্জ্বল কুমার বিশ্বাস, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি নুরুজ্জামান লিটন বলেন, বেনাপোল দেশের বৃহত্তম স্থল বন্দর বিজিবি ও পুলিশকে সঙ্গে নিয়েই দফায় দফায় বৈঠক করে বন্দর সচল রেখেছি।

প্রধান অতিথি লে. কর্নেল সাইফুল্লাহ সিদ্দিকী তার বক্তব্যে বলেন, দেশের উন্নয়নের স্বার্থে বেনাপোল বন্দর কে সচল রাখতে হবে।

বিশৃঙ্খলা ঘটালে কাউকে ছাড় দেয়া হবে না তিনি সন্ত্রাস ও মাদকমুক্ত বেনাপোল গড়তে বেনাপোলবাসীকে তার পাশে থাকার আহবান জানান। প্রধান অতিথি তার বক্তব্যের শুরুতে নিহত ছাত্রদের স্মরণে এক মিনিট নিরবতা পালন এবং তাদের রুহের মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনা করেন।