ভৈরব প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

প্রকাশ : ১২ আগস্ট ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কিশোরগঞ্জের ভৈরব প্রেসক্লাবের বর্তমান কমিটি ভেঙে দিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ওই কমিটিতে এনটিভির স্টাফ রিপোর্টার ও দৈনিক দেশ রূপান্তর প্রতিনিধি মোস্তাফিজ আমিনকে আহ্বায়ক করে ৯ সদস্যের অন্তর্বর্তীকালীন কমিটি গঠন করা হয়েছে।

গত শনিবার রাতে ভৈরব প্রেসক্লাবের সভাকক্ষে সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে এই কমিটি গঠন করা হয়। ভৈরব প্রেসক্লাবকে দলীয়করণ মুক্ত করতে ও মাঠপর্যায়ের গণমাধ্যমকর্মীদের দ্বারা পরিচালনা করার লক্ষ্যে বিএনপিসহ সুধীসমাজের লোকজনের উপস্থিতিতে সদ্য সাবেক সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু কমিটি ভেঙে দিয়ে নিজেও পদত্যাগ করেন।

আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন, দৈনিক প্রথম আলোর ভৈরবের নিজস্ব প্রতিবেদক মো. সুমন মোল্লা, ইত্তেফাকের মো. তুহিন মোল্লা, বাংলাভিশনের সত্যজিৎ দাস ধ্রুব, এসএ টিভির খাইরুল ইসলাম সবুজ এবং সুধী সমাজের প্রতিনিধি সদস্যরা হলেন, এসএ ফারুকী, যাকারিয়া টুটন, ডা. আব্দুল্লাহ আল মারুফ ও কামাল পাশা। এ বিষয়ে জানতে চাইলে সাংবাদিক মোস্তাফিজ আমিন বলেন, প্রেসক্লাব পরিচালনায় দীর্ঘদিনের একমুখো নীতি পরিহার করে রাজনৈতিক প্রভাবমুক্ত ও মাঠের সাংবাদিকদের অবাধ বিচরণ সহজতর করে একটি গ্রহণযোগ্য সংগঠনে রূপান্তর করতে আমরা কাজ করে যাবো। এ ক্ষেত্রে তিনি সাংবাদিকসহ সব ভৈরববাসীর সহযোগিতা কামনা করেছেন।