ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

গণপিটুনিতে নিহত দুই ছিনতাইকারী

গণপিটুনিতে নিহত দুই ছিনতাইকারী

দিনাজপুর সদর উপজেলায় এক চালককে ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টার ঘটনা ঘটেছে। এই ঘটনায় দুই ছিনতাইকারীকে আটক করে গণপিটুনি দিয়েছে স্থানীয়রা। পরে তাদের হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা দুই ছিনতাইকারীকে মৃত বলে ঘোষনা করেছেন। গত শনিবার দিবাগত রাত ১২টায় সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের নওশনদিঘি এলাকায় এই ঘটনা ঘটে। নিহতরা হলেন- দিনাজপুর শহরের নিমনগর বালুবাড়ী এলাকার সাব্বিরের ছেলে শুভ মেরাজ (২০) ও উপশহর ৪নং ব্লকের জুয়েলের ছেলে তারেক (১৭)।

এই ঘটনায় গুরুতর আহত ইজিবাইক চালক দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে ইজিবাইক চালকের নাম ও পরিচয় পাওয়া যায়নি। দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। স্থানীয়রা জানিয়েছেন, রাত ১২টার দিকে নিহত দুই ছিনতাইকারী একটি ইজিবাইক ভাড়া নিয়ে রামসাগরের পেছনে যায়। এ সময় ইজিবাইক চালকের শরীরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ইজিবাইক নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পরে ইজিবাইকের চিৎকারে স্থানীয়রা দুই ছিনতাইকারীকে ইজিবাইকসহ আটক করে গণধোলাই দেয়। রাত ৩টায় গুরুতর অবস্থায় তিনকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই ছিনতাইকারীকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত