ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শেখ হাসিনা বাংলাদেশের সবচেয়ে বড় সিরিয়াল কিলার

হাবিব-উন নবী খান সোহেল
শেখ হাসিনা বাংলাদেশের সবচেয়ে বড় সিরিয়াল কিলার

বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল বলেছেন, শেখ হাসিনা এই দেশে সবচেয়ে বড় সিরিয়াল কিলার। পৃথিবীর যে প্রান্তেই থাকুক না কেন, বাংলাদেশে এনে তার বিচার করা হবে। নিরপেক্ষ বিচার হবে। বিচারের রায় যা হবে আমরা মেনে নেবে। কিন্তু বিচার ছাড়া কেউ থাকতে পারবেন না।

পৃথিবীর কোনো দেশ যেন তাকে আশ্রয় না দেয়। যদি দেয় তাহলে সম্পর্কের অবনতি হবে। গত রোববার বিকাল ৩টার দিকে নওগাঁ শহরের কেডির মোড়ে বিএনপির দলীয় কার্যালয়ে এক সভায় তিনি এ কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন নওগাঁ জেলা বিএনপির আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক নান্নু।

তিনি বলেন, শেখ হাসিনা একের পর এক মানুষ হত্যা করেছেন। শুধুমাত্র তার শখের ক্ষমতাকে টিকিয়ে রাখবার জন্য। ১৬ বছর বিএনপির বহু নেতাকর্মীকে হত্যা করেছেন, গুম করেছেন ও নির্যাতন করেছেন। শাপলা চত্বরে মাদ্রাসার ছোট ছোট বাচ্চাদের হত্যা করেছেন, পিলখানা সেনাবাহিনীর মেধাবী অফিসারদের হত্যা করেছেন। শত শত মানুষকে হত্যা করেছে। সর্বশেষ আন্দোলনে ছাত্র-অভিভাবকসহ বহু মানুষকে শেখ হাসিনা ও তার গুন্ডাবাহিনী হত্যা করেছে। এই সমস্ত হত্যাকারী যারা ঘটিয়েছেন, অন্যদের মধ্যে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সমবায়বিষয়ক সম্পাদক ও নওগাঁ পৌরসভার মেয়র নজমুল হক, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, জেলা বিএনপির সদস্য সচিব বায়েজিদ হোসেন, যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম, রেজু শেখ, আমিনুল ইসলাম, মামুনুর রহমান রিপন, শফিউল আজম (ভিপি) রানা প্রমুখ উপস্থিত ছিলেন। সভা শেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গত ৪ আগস্ট ঢাকায় নিহত কলেজশিক্ষার্থী মাহফুজ আলম শ্রাবণের (১৯) পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করতে নওগাঁ সদর উপজেলার দোগাছী গ্রামে যান হাবিব উন নবী খান সোহেল। এ সময় তিনি নিহতের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত