ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ছাত্র আন্দোলনে গিয়ে নিখোঁজ দুই কিশোর

ছাত্র আন্দোলনে গিয়ে নিখোঁজ দুই কিশোর

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গিয়ে আজও ফিরেনি কুমিল্লার তিতাসের মো. মানিক হোসেন (১৯)। সে উপজেলার দক্ষিণ বলরামপুর গ্রামের শুক্কুর আলীর ছেলে। চারদিন ধরে নিখোঁজ রয়েছে বাঘাইরামপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে মো. ইয়াছিন (১৫)। জানা যায়, এক পুত্র সন্তানের জনক মানিক মিয়া উপজেলা সদর কড়িকান্দি বাজারে সেলিম হোটেলে কাজ করতো। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় কারফিউ জারি হলে মালিকপক্ষ হোটেলটি বন্ধ করে দেয়। এরপর হোটেলের অন্যান্য লোকদের সঙ্গে বাড়িতে চলে যায়। এরপর মানিক গত ২৮ জুলাই বাড়ি থেকে ঢাকায় চলে যায়। এরপর থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যাচ্ছে।

গত শনিবার সকাল ৮টায় উপজেলার বাঘাইরামপুরের নিজ বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি ইয়াছিন। ইয়াছিন স্থানীয় কাঠমিস্ত্রিদের সঙ্গে সহ-শ্রমিক হিসাবে কাজ করতো। তিতাস থানায় পুলিশ না (কার্যক্রম বন্ধ) থাকায় উভয় পরিবার কোনো জিডি করতে পারেনি বলে জানান। নিখোঁজ মানিকের মা ফাতেমা আক্তার বলেন, আজ ১৭দিন হয় আমার সোনার মানিক এখনো ফেরেনি।

আন্দোলনের সময় সে বাড়ি থেকে ঢাকা যায়। আর ফিরে আসেনি। তার এক বছরের একটি ছেলে সন্তান রয়েছে। এখন আমাদের কি হবে। মানিকই সংসারের খরচ চালাতো। এদিকে, নিখোঁজ ইয়াছিনের মা রুফিয়া বেগম জানান, গত শনিবার সকাল ৮টায় নাস্তা করে ইয়াছিন বাড়ি থেকে বের হয়েছে। অনেক খোঁজাখুঁজি করেছি তাকে পাইনি। কিশোর ইয়াছিন ফার্নিচারের দোকানের শ্রমিক ছিল।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত