ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাতক্ষীরা সীমান্তে ৫ কোটি টাকা মূল্যের আইস জব্দ

সাতক্ষীরা সীমান্তে ৫ কোটি টাকা মূল্যের আইস জব্দ

সাতক্ষীরার কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্ত থেকে ৫ কোটি টাকা মূল্যের ১ কেজি ভারতীয় ক্রিস্টাল মেথ (আইস) ভয়ঙ্কর মাদক জব্দ করেছে বিজিবি। গত মঙ্গলবার রাতে কলারোয়ার হঠাৎগঞ্জ এলাকা থেকে এ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। তবে, এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে মাদক চোরাচালানীরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করতে সক্ষম হননি বিজিবি।

সাতক্ষীরা বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মো: আশরাফুল হক বিষয়টি নিশ্চিত করে জানায়, ভারত থেকে অবৈধ পথে কাকডাঙ্গা সীমান্ত দিয়ে ভয়ঙ্কর মাদক ভারতীয় ক্রিস্টাল মেথ (আইস)-এর একটি বড় চালান আনা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কাকডাঙ্গা বিওপি’র নায়েব সুবেদার মো: শামীম আলমের নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় কলারোয়া উপজেলার হঠাৎগঞ্জ এলাকা থেকে একটি ব্যাগ তল্লাশি করে ১ কেজি ভারতীয় ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করা হয়।

তবে, এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাচালানী চক্রটি রাতের আঁধারে পালিয়ে যাওয়ায় তাদের আটক করতে সক্ষম হননি তারা। তিনি আরো জানায়, জব্দকৃত ১ কেজি ভারতীয় ক্রিস্টাল মেথ (আইস) আনুমানিক মূল্য ৫ কোটি টাকা।

বিজিবি অধিনায়ক জানান, আটককৃত মাদকদ্রব্যের আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সাতক্ষীরা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরে সাধারণ ডায়েরি জিডিসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত