নিখোঁজের তিন দিন পর কিশোরের লাশ উদ্ধার

প্রকাশ : ২২ আগস্ট ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের মধুখালীতে নিখোঁজের তিনদিন পর এক কিশোরের লাশ উপজেলার আড়পাড়া ইউনিয়নের রাজধরপুর এলাকার মাইসা নামে একটি ইটভাটার পাশের ডোবা থেকে গত বুধবার সকাল ১০টায় উদ্ধার করেছে মধুখালী থানা পুলিশ।

ওই কিশোরের নাম তানভিরুল ইসলাম তামিম (১৬)। সে কামারখালী ইউনিয়নের কামারখালী গ্রামের বিজিবি সদস্য ওহিদুর রহমানের ছেলে। তানভিরুল এবছর এসএসসি পরীক্ষায় এক বিষয়ে অকৃতকার্য হয়েছে।

পারিবারিক সুত্রে জানা যায় নিহত ওই কিশোর আড়পাড়া উচ্চবিদ্যালয় থেকে ২০২৪ সালে এস এস সি পরীক্ষা দেওয়ার পর এক বিষয়ে ফেল করে যার ফলে সে সবসময় চুপচাপ ভাবে বাড়িতেই থাকতো। কিন্তু হঠাৎ গত রোববার বিকাল ৫টার সময় বাড়ি থেকে বের হওয়ার পর আর বাড়িতে আসে নাই।

কিন্তু হঠাৎ করে নিখোঁজের পরের দিন গত সোমবার দুপুরে তার মায়ের নাম্বারে একটি ফোন আসে এবং ১০ লাখ টাকা দাবি করে, টাকা না দিলে তার ছেলেকে হত্যা করা হবে বলে হুমকি দেয়া হয়। পরবর্তীতে ওই নাম্বারে যোগাযোগ করার চেষ্টা করলে ওই নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

পরিবারের লোকজন দিশাহারা হয়ে মধুখালী থানা পুলিশের কাছে একটি সাধারণ ডায়েরি করেন।

গত ২১ আগস্ট সকাল ১০টার দিকে ইট ভাটার পাশের একটি ডোবায় কয়েকজন কৃষক পাঠ জাগ দিতে গেলে ওই কিশোরের লাশটি দেখতে পায় এবং মধুখালী থানা পুলিশকে খবর দেয়। এবিষয়ে মধুখালী থানার অফিসার ইনচার্জ মো: মিরাজ হোসেন বলেন ছেলেটি তিনদিন নিখোঁজ থাকার পর একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।