ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

হামলা, লুটপাট ও অগ্নিসংযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

হামলা, লুটপাট ও অগ্নিসংযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

শেরপুরের ঝিনাইগাতীতে বসতবাড়িতে হামলা, ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে ভুক্তভোগী পরিবার সদস্যদের উদ্যোগে উপজেলার নলকুড়া ইউনিয়নের হলদী গ্রামের ভুক্তভোগীর বাড়িতে এ সংবাদ সম্মেলন আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে আয়শা খাতুন লিখিত বক্তব্য বলেন, গত ২ আগস্ট সকাল সাড়ে ৯টার দিকে আব্দুল হালিমের ছেলে আরিফুল ইসলামের নেতৃত্বে একটি সংঘবদ্ধ দল বসতবাড়িতে হামলা চালায়। হামলাকারীরা লাঠিসোটা ও ধারালো অস্ত্রসজ্জিত হয়ে ভাঙচুর, লুটপাট এবং অগ্নিসংযোগ করে। এর আগে এবং পরে, ২১ জুলাই ও ৫ আগস্ট তারিখেও একই ধরনের হামলা চালানো হয়। হামলায় তাদের পরিবারের প্রায় পাঁচ লাখ টাকার ক্ষতি সাধিত হয় এবং পরিবারের সদস্যদের প্রাণে মেরে ফেলার হুমকি দেয়া হয়। ‘এই বর্বরোচিত হামলার পর আমরা শেরপুরের সিআর আমলী আদালতে অভিযোগ দায়ের করেছি, কিন্তু এখনো পর্যন্ত কোনো কার্যকর পদক্ষেপ নেয়া হয়নি।

আমরা প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্ত এবং অপরাধীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাচ্ছি। এ ছাড়া আমাদের জীবনের নিরাপত্তা নিশ্চিত করার জন্য প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতা কামনা করছি। তিনি আরো বলেন, পরিবার পরিজন নিয়ে শান্তিপূর্ণভাবে বসবাস করতে চাই, কিন্তু এই ধরনের হামলা ও হুমকি অব্যাহত থাকলে জীবনযাপন কঠিন হয়ে পড়বে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত