ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ইউএনও’র বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে মশাল মিছিল

ইউএনও’র বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে মশাল মিছিল

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) শাহাদাত হুসেইনের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়ক অবরোধ কজরে মশাল মিছিল ও বিক্ষোভ করেছেন সাধারণ শিক্ষার্থীরা।

গত বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে উপজেলা পরিষদ চত্বর থেকে সাধারণ শিক্ষার্থীরা একটি বিক্ষোভ মিছিল নিয়ে কালিহাতী বাসস্ট্যান্ডে গিয়ে আধা ঘণ্টা টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে রাখেন।

এ সময় এ সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে উভয় পাশে যানজটের সৃষ্টি হয়।

জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার শাহাদাত হুসেইনের বদলির আদেশ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়।

পরে শিক্ষার্থীরা মশাল মিছিল নিয়ে বিক্ষোভ করতে করতে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়ক অবরোধ করেন। এ সময় মহাসড়কের দুই পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়।

পরে শিক্ষার্থীরা রাত পৌনে দশটার দিকে অবরোধ তুলে নিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। শিক্ষার্থী রাসেল, আল আমিন, সাব্বির, রাশেদুল, রিফাত, আশরাফুল, কবির, হৃদয়, শাওন, হাবিব ও সাজিদ জানান, কালিহাতীর ইউএনও শাহাদাত হুসেইন একজন কর্মমুখী ও ভালো মানুষ। তার বদলির আদেশ তারা মানেন না।

২৪ ঘণ্টার মধ্যে বদলির আদেশ প্রত্যাহার না করা হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। উল্লেখ্য, গত বৃহস্পতিবার ঢাকা বিভাগীয় কমিশনারের সিনিয়র সচিব সাগুফতা হক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে কালিহাতী উপজেলা নির্বাহী অফিসারকে বদলি করে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নির্বাহী অফিসার হিসেবে নিয়োগ দেয়া হয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত