ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

প্রধান শিক্ষক পুনর্বহালের দাবিতে মানববন্ধন

প্রধান শিক্ষক পুনর্বহালের দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ শহরের গ্রীন ভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা আহমদকে পুনর্বহালের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকালে কালেক্টরেট চত্বরে বিদ্যালয়টির শিক্ষার্থীদের অভিভাবক ও সুশীল সমাজের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে গ্রীন ভিউ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরাও অংশ নেয়।

মানববন্ধনে বক্তারা বলেন- গত ২১ আগস্ট সকালে বিদ্যালয়টির ২০-৩০ জন প্রাক্তন শিক্ষার্থীসহ বাহিরাগত কিছু দুষ্কৃতকারী প্রধান শিক্ষকের কার্যালয়ে অনুপ্রবেশ করে।

পরে তারা বিভিন্ন শ্রেণিকক্ষে ঢুকে শিক্ষার্থীদের জোরপূর্বক বের করে দেয়। এরপর প্রধান শিক্ষক রোকসানার বিরুদ্ধে অযৌক্তিক কারণ দেখিয়ে পদত্যাগের আল্টিমেটাম দেন। নিরাপত্তার স্বার্থে বাধ্য হয়ে গ্রীন ভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা আহমদ পদত্যাগ করতে বাধ্য হয়। গ্রীন ভিউ উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা মাহমুদা আহমদ বলেন, সহকর্মী হিসেবে আমি রোকসানা আহমদের সঙ্গে দীর্ঘদিন ধরে কাজ করেছি। উনার সঙ্গে যে অন্যায়টা করা হয়েছে এটা কোনোভাবেই কাম্য নয়। উনাকে আবার প্রধান শিক্ষকপদে ফিরিয়ে আনা উচিত।

বিদ্যালয়টির দশম আহনাম শিরিন ছাত্রী, কিছুসংখ্যক শিক্ষার্থী আমাদের প্রধান শিক্ষক রোকসানা আহমদকে পদত্যাগ করতে বাধ্য করেছে। অযথা এ পদত্যাগ মানি না। আমরা এখানে দাঁড়িয়েছে যাতে করে ম্যামকে আবার ফেরাতে পারি। ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন- অ্যাডভোকেট সাইদুল ইসলাম, অ্যাডভোকেট আবু হাসিবসহ অন্য অভিভবাক-শিক্ষার্থীরা। মানববন্ধন শেষে তারা জেলা প্রশাসক বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত