ঢাকা ১৫ সেপ্টেম্বর ২০২৪, ৩১ ভাদ্র ১৪৩১ | বেটা ভার্সন

নওগাঁয় বানভাসি মানুষের জন্য উন্মুক্ত কনসার্ট

নওগাঁয় বানভাসি মানুষের জন্য উন্মুক্ত কনসার্ট

বন্যার্ত মানুষদের জন্য অর্থ সংগ্রহে নওগাঁয় উন্মুক্ত কনসার্ট অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার বিকালে নওগাঁ শহরের মুক্তির মোড়, মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে উন্মুক্ত কনসার্ট এর আয়োজন করে জেলা বাদ্যযন্ত্র শিল্পী ও কন্ঠশিল্পীরা। কনসার্টে অংশ নেয় জেলার জনপ্রিয় শিল্পী ও ব্যান্ডগুলো। দেশের জনপ্রিয় যাযাবর ব্যান্ডের সার্বিক তত্ত্বাবধানে কনসার্টে অংশ গ্রহণ করেন, লিওপ্যাড ব্যান্ড, ড্রিমস ব্যান্ড, আখড়াবাড়ি, নওগাঁ বাউল, সিগনেচার, উই ব্যান্ড, রক পেন্সিল, শান্তনা, টিপু বারইসহ দেশ বরেন্য অনেক শিল্পীরা।

গানের পাশাপাশি মনোমুগ্ধকর নৃত্য পরিবেশ করেন শাওন, ইতি ও রৃতু প্রমুখ।

যাযাবর ব্যান্ড ভোকাল জনপ্রিয় শিল্পি ক্যাপ্টেন বলেন, মানুষ মানুষের জন্য এই স্লোগান টিকে সামনে রেখে আমরা নওগাঁ জেলার সব ব্যান্ড, মিউজিসিয়ান ও কণ্ঠ শিল্পীরা একত্রিত হয়েছি শুধু মাত্র বানভাসি অসহায় মানুষ গুলোর পাশে দাঁড়াতে।

বন্যার্তদের জন্য অর্থ সংগ্রহের জন্য কনসার্টের আয়োজন করেছি, যেখানে দেশের সুনামধন্য শিল্পীরা অংশগ্রহণ করেছেন। বিভিন্ন বুথ খোলা হয়েছে যেখানে মানুষ গান শুনার পাশাপাশি নগদ অর্থ প্রদান করছেন।

এই ক্রান্তিলগ্নে দেশের মানুষের পাশে একজন শিল্পী হিসেবে এগিয়ে এসেছি। আমাদের ব্যান্ডসহ আরো কিছু ব্যান্ডের শিল্পীরাও নগদ অর্থ, শুকনা খাবার, কাপড়, স্যালাইন, মোমবাতিসহ প্রয়োজনীয় অনেক কিছুই দিচ্ছি। আমাদের তিন সদস্যের একটি টিম এরই মধ্যে অসহায় মানুষ গুলোর পাশে দাঁড়াতে রওনা করছে। দ্রুত বানভাসি মানুষ তাদের স্বাভাবিক জীবনে ফিরে আসুক এটাই কাম্য।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত