দিনাজপুরে জামায়াতের আমির

মসজিদ পাহারার প্রয়োজন না হলে মন্দিরে কেন?

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুর ইনস্টিটিউট মাঠে জামায়াতে ইসলামী দিনাজপুর উত্তর জেলা শাখার আয়োজনে সমাবেশে গতকাল সোমবার সকাল ১০টায় প্রধান অতিথির বক্তব্যে ড. শফিকুর রহমান বলেন, আমরা এই ধরনের বৈষম্য চাই না। আমরা চাই আমাদের সন্তানরা যে বৈষম্যবিরোধী আন্দোলন করে গেছে এর মাধ্যমে সব বৈষম্যের কবর রচনা হোক।

আন্দোলন কোনো গোষ্ঠী বা দলের নয়। এই আন্দোলন আপামর জনগণের আন্দোলন। জনগণ রাস্তায় নেমে এসে এই আন্দোলন সফল করেছে। এখানে কোনো নির্দিষ্ট ধর্মের বা বর্ণের মানুষ লড়াই করেনি। কেউ যদি জনতার এই আন্দোলনকে নিজেদের স্বার্থে ব্যবহার করতে চায় তাহলে আবারো দেশের ১৮ কোটি জনগণ রুখে দেবে। হাজারো প্রাণের বিনিময়ে অর্জিত এই বিপ্লব, এই পরিবর্তন, এই আন্দোলনের সফলতাকে অবশ্যই আমরা পাহারাদারি করব। এর কোনো অপমান জাতি সহ্য করবে না।

১০ টাকার জিনিস এখন আর ১০০ টাকায় কেনা যাবে না’ যারা বিএনপির আশ্রয়ে রাজনীতি করেছে তারা এখন বিপক্ষে কথা বলছে। জামায়াতে ইসলামী দিনাজপুর উত্তর জেলা শাখার আমির অধ্যক্ষ মো. আনিসুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আব্দুল হালিম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলান মমতাজ উদ্দিন, জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান বেলাল ও জাগপা কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ইঞ্জিনিয়ার রাশেদ প্রধান। এর আগে জামায়াতের আমির ডা. শফিকুর রহমান হেলিকপ্টারযোগে ঢাকা থেকে দিনাজপুরে পৌঁছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ রুদ্র সেনের পাহাড়পুরস্থ বাসভবনে যান এবং তার বাবা-মায়ের সঙ্গে দেখা করেন। এ ছাড়া সমাবেশস্থ আগত শহীদ পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন ও প্রত্যেক শহীদের পরিবারকে নগদ দুই লাখ করে টাকা প্রদান করেন।