ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শিক্ষকসহ দুই ছাত্রকে মিথ্যা মামলায় হয়রানি

শিক্ষকসহ দুই ছাত্রকে মিথ্যা মামলায় হয়রানি

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ছোট শৌলা গ্রামে রাতের আঁধারে আবুল হোসেন নামে এক ব্যক্তির ওপর হামলার ঘটনায় হাফেজ নামজুল হুদা গাজী নামে এক মাদ্রাসা শিক্ষক এবং নাঈম গাজী ও ছাব্বির নামে দুই কলেজ ছাত্রসহ ওই এলাকার ১০ জনের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে। হাফেজ নাজমুল হুদা গাজী ছোট শৌলা ইলমুল কোরআন ইন্টারন্যাশনাল মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রধান শিক্ষক।

এদিকে মিথ্যা মামলার প্রতিবাদে গত মঙ্গলবার বিকালে ছোট শৌলা ইলমুল কোরআন ইন্টারন্যাশনাল মাদ্রাসা সম্মুখ সড়কে মানববন্ধন করেছেন মাদ্রাসার শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী ও এলাকাবাসী। মানববন্ধনে বক্তারা বলেন, গত ৮ আগস্ট রাতে কে বা কারা ছোট শৌলা গ্রামের মৃত মকবুল আলী হাওলাদারের পুত্র আবুল হোসেনের ওপর হামলা চালায়।

এ ঘটনায় ৩০ আগস্ট মঠবাড়িয়া থানার এস আই কে এম খালেদুজ্জামান বাদী মাদ্রাসা শিক্ষক নাজমুল হুদা গাজী, দুই কলেজ ছাত্র নাঈম গাজী এবং ছাব্বিরসহ এজাহার নামীয় দশ জন ও অজ্ঞাতনামা আরো পাঁচজনকে আসামি করে একটি মিথ্যা মামলা দায়ের করেন। এ ব্যাপারে মঠবাড়িয়া থানার এস আই কে এম খালেদুজ্জামান জানান, ভিকটিমের কাছে আত্মীয় না থাকায় এবং ভিকটিম গুরুতর অসুস্থ্য অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন থাকায় থানার অফিসার ইনচার্জ ভিকটিমের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তার দেয়া ভাষ্য অনুযায়ী বিবাদীদের নামে এজাহার দাখিল করিতে বলিলে রাষ্ট্র পক্ষের হইয়া ন্যায় বিচারের স্বার্থে মামলা করি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত