ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মেহেরপুরের গাংনীতে নৈশপ্রহরী নিখোঁজ!

মেহেরপুরের গাংনীতে নৈশপ্রহরী নিখোঁজ!

মেহেরপুরের গাংনীর হিজলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী রজব আলীকে (২৮) খুঁজে পাওয়া যাচ্ছে না। গত শুক্রবার রাতে তিনি বিদ্যালয়ে দায়িত্ব পালনকালে নিখোঁজ হন। গতকাল শনিবার সকালে পরিবারের লোকজন বিদ্যালয়ে গিয়ে তার নিখোঁজের বিষয়টি জানতে পারেন। নৈশপ্রহরী রজব আলী হিজলবাড়িয়া গ্রামের মৃত দবীর উদ্দীনের ছেলে। রজব আলীর স্ত্রী শরিফা খাতুন জানান, গত শুক্রবার বিকালে ফুটবল খেলা দেখার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন রজব আলী। ব্যবহৃত পোশাক, মোবাইল ফোন মোটরসাইকেল নিয়ে তিনি বাড়ি থেকে বের হয়েছিলেন। সকালে তিনি বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন বিদ্যালয়ে যায়।

বিদ্যালয় ভবনের দোতলার একটি কক্ষে রজব আলীর ব্যবহৃত মোবাইল, স্যান্ডেল ও পোষাক পড়ে থাকতে দেখেন তারা। সেখানে একটি খাটের উপরে মশারি টাঙ্গানো অবস্থায় ছিল।

ভবনের সিঁড়ির নিচে রয়েছে তার মোটরসাইকেলটি। তবে কি কারণে সে নিখোঁজ সে রহস্যর জট খোলেনি। এ বিষয়ে হিজলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান জানান, নৈশপ্রহরী নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়েরী (জিডি) করার প্রক্রিয়া চলছে। গাংনী থানার ওসি (তদন্ত) মনোজিৎ কুমার নন্দী জানান, এ ব্যাপারে এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি বা কেউ কোনো জিডি করেনি। অভিযোগ বা জিডি পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত