ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আ.লীগ নেতার বাসায় হামলা ও ভাঙচুর

রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ ও সেনাবাহিনী
আ.লীগ নেতার বাসায় হামলা ও ভাঙচুর

রাঙামাটিতে জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মো. ছলিমুল্লাহ সেলিমের বাসায় দুই দফায় হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় সেলিমের পরিবারের সদস্যদের মারধর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। হামলায় সেলিমের পরিবার যুবদলকে অভিযুক্ত করলেও যুবদলের পক্ষ থেকে হামলায় সংশ্লিষ্টতার অভিযোগ অস্বীকার করা হয়েছে। গত সোমবার রাত সাড়ে ৮টা ও রাত ১১টার দিকে জেলা শহরের মহিলা কলেজ এলাকায় দুই দফায় এ হামলার ঘটনা ঘটে। পরিবারের অভিযোগ, রাঙামাটি পৌর যুবদলের আহ্বায়ক সিরাজুল মোস্তফার নেতৃত্বে যুবদল নেতাকর্মীরা হামলা ও ভাঙচুর চালান। এ সময় সেলিমের স্ত্রী, সন্তান, বোন-ভাগনেকে মারধরসহ ঘরের আসবাব ভাঙচুর ও তছনছ করা হয়েছে।

রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ-সেনাবাহিনী। হামলার সময় আওয়ামী লীগ নেতা সেলিম বাসায় ছিলেন না বলে জানা গেছে। জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মো. ছলিমুল্লাহ সেলিম বলেন, আমার পরিবারের সদস্য, স্ত্রী-সন্তানদের মারধর করা হয়েছে। পুরো ঘর জিনিসপত্র ভাঙচুর করে তছনছ করে দেয়া হয়েছে। যুবদলের লোকজন দুই দফায় হামলা করছে। জানা গেছে, রাত সাড়ে ৮টার দিকে সেলিমের বাসায় হামলা ও মারামারির ঘটনায় টুকু ও বেলাল নামে যুবদলের দুই নেতা আহত হয়েছেন।

পরে রাত ১১টার দিকে আবার হামলার ঘটনা ঘটে। অভিযোগ অস্বীকার জেলা যুবদলের সাধারণ সম্পাদক আবু সাদাৎ মো. সায়েম বলেন, এ ঘটনায় যুবদলের নেতাকর্মীরা জড়িত নয়। আমরা যতুটুক জেনেছি, এলাকার স্থানীয়দের সঙ্গে তাদের মারামারি হয়েছে। রাঙামাটি কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) নির্মল ত্রিপুরা জানান, পরিস্থিতি এখন স্বাভাবিক। আমরা জানার চেষ্টা করছি কারা এই হামলায় জড়িত। বাড়ির লোকজন কাদের দেখেছে, তা জানার চেষ্টা করছি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত