ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শিক্ষক হত্যাকারীদের দ্রুত আটক ও ফাঁসির দাবি

শিক্ষক হত্যাকারীদের দ্রুত আটক ও ফাঁসির দাবি

শেরপুরের শ্রীবরদীতে শিক্ষক শরিফুল ইসলামের হত্যাকারীদের দ্রুত আটক ও ফাঁসির দাবিতে মানববন্ধন এবং বিক্ষোভ করেছে স্থানীয় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীরা ও এলাকাবাসী। গতকাল রোববার দুপুরে এলাকাবাসী, শিক্ষক ও শিক্ষার্থীদের আয়োজনে উপজেলার ভায়াডাঙ্গা বাজারের শ্রীবরদী-ভায়াডাঙ্গা সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করা হয়।

পরে বিক্ষোভ মিছিল করে শিক্ষার্থীরা। মানববন্ধনে বক্তব্য রাখেন শিক্ষক শরিফুল ইসলামের স্ত্রী কাজল বেগম, মেয়ে শশী, অপর নিহত লিটনের স্ত্রী সাজনী, রাণীশিমুল ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি মীর রুকোনুজ্জামান লাখো, সাধারণ সম্পাদক শাকিল তালুকদার, শিক্ষক রফিকুল ইসলাম, ফোরাইদ ইসলাম প্রমুখ।

এ সময় টেঙ্গরপাড়া উচ্চ বিদ্যালয়, টেঙ্গরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, সীমান্ত শিশু নিকেতন এন্ড হাইস্কুল, রাণীশিমুল বালিকা উচ্চ বিদ্যালয়, হালিমা আহসান টেকনিক্যাল স্কুল এন্ড বিএম কলেজ, শাহাজালাল একাডেমি, ভায়াডাঙ্গা এম এ সিনিয়র মাদরাসার সকল শিক্ষক শিক্ষার্থী ও এলাকাবাসীসহ সহস্রাধিক লোকজন উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত ২৪ আগস্ট মসজিদের উন্নয়নমূলক কাজের জন্য চাঁদা আদায়কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মালাকোচা গ্রামের নুরুল ইসলামের ছেলে লিটন মিয়া (৫১) ও মালাকোচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শরিফুল ইসলাম চিকিৎসধীন অবস্থায় মৃত্যু হয়। এঘটনায় নিহতের বড় ভাই তোতা মিয়া বাদী হয়ে আলতাফ হোসেন সিরেসহ ২৩ জনের নাম উল্লেখসহ ২০-২২ জনকে অজ্ঞাতনামা আসামি করে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। কিন্তু এখন পর্যন্ত কাউকে আটক করেত পারেনি পুলিশ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত