স্বামীর দেয়া আগুনে স্ত্রী ও শ্যালকের মৃত্যু

গ্রেপ্তার স্বামী হাসান আলী

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় দাম্পত্য কলহের জেরে স্ত্রীসহ তিনজনের শরীরে পেট্রোল দিয়ে স্বামীর দেয়া আগুনে দগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্ত্রী ও শ্যালকের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় নিহতের স্বামী হাসান আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার বিকালে দগ্ধ শারমিন ও তার চাচাতো ভাই রুবেলের চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয়। নিহত শারমিনের বড় বোনের স্বামী মিজানুর রহমান দুইজনের মৃত্যুর বিষয়টি জানিয়েছেন। এর আগে গত ১৩ সেপ্টেম্বর দাম্পত্য কলহের জেরে সাটুরিয়ার গওলা গ্রামে শারমিনের চাচা রফিকুল ইসলামের ঘরের ভেতর শারমিনের শরীরে পেট্রোল ঢালিয়া আগুন ধরাইয়া হত্যার চেষ্টা করে তার স্বামী ধামরাইয়ের রাজাপুর গ্রামের হাসান আলী। শারমিনের ডাক চিৎকারে তার চাচাতো ভাই মো. রুবেল (২৮) ও চাচি সেলিনা আক্তার (৪৫) এগিয়ে আসলে হাসান তাহাদের ওপরও পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে হত্যার চেষ্টা করে। তাদের চিৎকারে আশপাশ হইতে লোকজন ঘটনাস্থলে এসে শারমিন, রুবেল ও সেলিনা আক্তারকে রক্ষা করে এবং আগুন নেভানোর চেষ্টা করে অগ্নিদগ্ধ অবস্থায় স্থানীয় লোকজন তাদের চিকিৎসার জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতাল ও কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শারমিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও রুবেল এবং সেলিনা আক্তারকে ঢাকা জাতীয় বার্ন ইউনিটে প্রেরণ করে।

তারা সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার বিকালে দগ্ধ শারমিন ও তার চাচাতো ভাই রুবেলের মৃত্যু হয়। আর চাচি সেলিনা আক্তারের অবস্থাও গুরুতর। সাটুরিয়া থানার পরিদর্শক (তদন্ত) মানবেন্দ্র বালো বলেন, দগ্ধ শারমিন ও তার চাচাতো ভাই রুবেল ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। নিহতের স্বামী অভিযুক্ত হাসানকে টাঙ্গাইলের মির্জাপুরের কুমোদিনী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার গ্রেপ্তার করা হয়েছে।